You are here
Home > দেশজুড়ে > ১০ম বর্ষে বাংলাদেশ প্রতিদিন; দিনাজপুরে নানা আয়োজন

১০ম বর্ষে বাংলাদেশ প্রতিদিন; দিনাজপুরে নানা আয়োজন

দিনাজপুর প্রতিনিধি: বাংলাদেশ প্রতিদিন ১০ম বর্ষে পদার্পণ উপলক্ষে দিনাজপুরে নানা আয়োজন করা হয়েছে। শুক্রবার বেলা সাড়ে ১০টায় দিনাজপুর প্রেসক্লাব কনফারেন্স রুমে কেক কেটে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।
এতে প্রধান অতিথি ছিলেন এমপি এ্যাডভোকেট জাকিয়া তাবাস্সুম জুঁই। এসময় তিনি বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে বাংলাদেশ প্রতিদিন অল্প সময়ে দেশের প্রত্যন্ত গ্রামের মানুষের দোড় গোড়ায় পৌঁছে গেছে।
তিনি আরও বলেন, মুক্তিযুদ্ধের চেতনাকে লালন করে দেশের অগ্রযাত্রায় ও উন্নয়নে বলিষ্ট ভূমিকা রেখে চলেছে। দেশ ও দেশের মানুষের প্রতি শ্রদ্ধা, ভালোবাসা এবং অকুণ্ঠ দেশপ্রেমই দেশের মানুষের নিরঙ্কুশ সমর্থন পেয়েছে। বাংলাদেশ প্রতিদিন দেশের মানুষের মনের কথা বলে এবং বলে যাবে এই প্রত্যাশা করি।
জনপ্রিয়তা আর সাফল্যের ৯ম বছর পেরিয়ে ১০ম বর্ষে পদার্পণের এ দিনে বাংলাদেশ প্রতিদিন দেশ ও জাতির পাশে দাড়িয়ে এগিয়ে যাবে সামনের দিকে এই প্রত্যাশা করেন তিনি।
প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে সফলতা কামনা করে বক্তব্য রাখেন, দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বক্সী বাচ্চু, সাধারন সম্পাদক গোলাম নবী দুলাল, বাংলাদেশ প্রতিদিনের দিনাজপুর প্রতিনিধি রিয়াজুল ইসলাম প্রমুখ।
অনুষ্ঠান চলাকালে দিনাজপুর সদরের দক্ষিণ কোতয়ালীর বাংলাদেশ প্রতিদিনের এক ভক্ত শিক্ষা পদক প্রাপ্ত ফারুক হোসেন বাংলাদেশ প্রতিদিনকে শুভেচ্ছা জানিয়েছেন।
এসময় উপস্থিত ছিলেন, স্থানীয় পত্রিকার সম্পাদক, দিনাজপুরে কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ, বন্ধু প্রতিদিন জেলা কমিটির নেতৃবৃন্দসহ রাজনৈতিক-সামাজিক, কবি-সাহিত্যিকসহ বিভিন্ন পেশার ও শ্রেণীর মানুষ।

Top