You are here
Home > কুমিল্লা সংবাদ > কুমিল্লার নাঙ্গলকোটে ফের ডাকাতি ৬ লাখ টাকার মালামাল লুট

কুমিল্লার নাঙ্গলকোটে ফের ডাকাতি ৬ লাখ টাকার মালামাল লুট

বাহার ভূইয়াঃ কুমিল্লার নাঙ্গলকোটে ফের ডাকাতি হয়েছে,অস্রের মূখে শিশুকে জিম্মি করে ৬ লাখ টাকার মালামাল লুট করেছে ডাকাতদল।
মঙ্গলবার (১২ মার্চ)ভোর রাত ৪ টার পর উপজেলার ঢাকা-চট্টগ্রাম রেলপথের হাসানপুর স্টেশনের সন্নিকটে মৌকরা ইউপির মোড্ডা গ্রামের দক্ষিণ পাড়ার নতুন বাড়িতে এ ঘটনা ঘটে।এ ঘটনায় নাঙ্গলকোট থানা পুলিশ ঘটনাস্হল পরিদর্শন করেন।
এলাকাবাসী জানায়,মঙ্গলবার রাত সাড়ে ৩ টায় ডাকাতদল প্রথমে ওই ইউপির আলীয়ারা গ্রামে হুমায়ূনের বাড়ীতে ডাকাতির চেষ্টা করে ব্যার্থ হয়ে।পরে স্বশস্ত্র ১৫-২০ জনের ডাকাতদল মোড্ডা গ্রামে মৃত.আতর মিয়ার ছেলে মোঃ নুরুল হকের বাড়ীতে তার বসত ঘরের দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে বৃদ্ধকে গামছা ও ওড়না দিয়ে বেধেঁ পেলে।
ও তার শিশু নাতী দেড় বছর বয়সের আফিফুল ইসলামকে ডাকাতরা কোলে নিয়ে ধারালো অস্র গলায় ধরে জিম্মি করে ৪ টি আলমিরার চাবি নিয়ে নেয় এ বলে শাসায় যে যদি তোমরা চিৎকার করো তা হলে শিশু আফিফুল ইসলামকে মেরে ফেলবে।
আলমিরা ভেঙে নগদ ১ লাখ টাকা ও ১০ ভরি ওজনের ব্যবহৃত স্বর্ণ অলংকার, দুটি’ স্যামসং মোবাইল ফোন ও একটি নকিয়া ফোনসেট নিয়ে যায়।এর আগে গত ৫ মার্চ রাতে উপজেলার মক্রবপুর ইউপির কনকইজ গ্রামে দুটি বাড়ীতে ডাকাতি হয়।
এ বিষয়ে নাঙ্গলকোট থানার ওসি নজরুল ইসলাম পিপিএম জানান,ঘটনাটি
সাংবাদিকদের মাধ্যমে শুনে আমি নিজেই ঘটনাস্থলে পরিদর্শন করেছি।তারা মামলা দিলে আমরা মামলা নিবো,মামলা না দিলেও আমরা তদন্ত করে দোষিদের সনাক্ত করে আইনের আওতায় আনা হবে।

Top