You are here
Home > কুমিল্লা সংবাদ > কুমিল্লার নাঙ্গলকোট হেসাখাল বাজার নঈম নিজাম ডিগ্রি কলেজে বার্ষিক ক্রিড়া, সাংস্কৃতিক ও প্রীতি সমাবেশ অনুষ্ঠিত

কুমিল্লার নাঙ্গলকোট হেসাখাল বাজার নঈম নিজাম ডিগ্রি কলেজে বার্ষিক ক্রিড়া, সাংস্কৃতিক ও প্রীতি সমাবেশ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদন : কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার হেসাখাল বাজার নঈম নিজাম ডিগ্রি কলেজে বার্ষিক ক্রিড়া, সাংস্কৃতিক ও প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।  শনিবার কলেজ অডিটরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে অধ্যক্ষ মোঃ আব্দুল মতিনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন নাঙ্গলকোট উপজেলা নির্বাহী অফিসার দাউদ হোসেন চৌধুরী।
প্রভাষক নুরুল আমিন বাবুল ও প্রভাষক আব্দুল আলিমের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা প্রকৌশলী মোঃ জাবেদ হোসেন, কলেজ সমন্বয়ক মোঃ জহিরুল কাইয়ুম মিঠু, সহকারী অধ্যাপক বেলায়েত হোসেন, হেসাখাল বাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এনামুল হক, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মাষ্টার আব্দুল বাতেন, কলেজ শিক্ষার্থী জান্নাতুল সাথী, রিয়াদ হোসেন প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে কলেজ সভাপতি দেশবরেণ্য সাংবাদিক নঈম নিজামের পদাঙ্ক অনুসরণ করে সম্ভাবনাময় আগামীর বাংলাদেশের নেতৃত্বের জন্য নিজেদের গড়ে তুলতে শিক্ষার্থীদের উপদেশ দেন উপজেলা নির্বাহী অফিসার দাউদ হোসেন চৌধুরী। এসময় তিনি শিক্ষাঙ্গণে নারী-পুরুষ, ধর্ম-বর্ণ, জাত-পাতের বৈষম্য দূরিকরণে সকলকে সোচ্চার থাকারও আহবান জানান।
অনুষ্ঠানের সাংস্কৃতিক পর্বে নৃত্য, গান, নাটিকা পরিবেশন করেন লাকসাম নাট্যজংশনের শিল্পীরা। এসময় বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

Top