www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

অপরাধকুমিল্লা সংবাদশীর্ষ সংবাদ

৯৯৯ এ ফোন ৩টি দেশীয় অস্ত্রসহ সন্ত্রাসী আটক

কুমিল্লার চান্দিনা উপজেলার বাড়েরা ইউনিয়নের গণিপুর গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে অস্ত্র উঁচিয়ে গ্রামবাসীকে ধাওয়া করে তানভীর আহমেদ ভূইয়া (২৮) নামে একজন সন্ত্রাসী। এসময় এলাকাবাসী জাতীয় জরুরী সেবা ৯৯৯ এ ফোন করে ওই ঘটনা জানালে চান্দিনা থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে ৩টি দেশীয় অস্ত্রসহ তানভীর আহমেদ ভূইয়াকে আটক করে।
বৃহস্পতিবার (২১ জানুয়ারী) দুপুর দেড়টায় উপজেলার বাড়েরা ইউনিয়নের গণিপুর গ্রাম থেকে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ২টি দেশীয় তৈরি পাইপগান, ১টি গ্যাসগান উদ্ধার করে পুলিশ।
আটক তানভীর চান্দিনা উপজেলার বাড়েরা ইউনিয়নের গণিপুর গ্রামের মৃত মাহবুবুর রহমান বাবুল ভূইয়ার ছেলে।
স্থানীয়রা জানান- দীর্ঘদিন যাবৎ এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে যাচ্ছে তানভীর। বৃহস্পতিবার সকালে ১৪ বছরের এক কিশোরকে মারধর করে। ওই ঘটনায় দুপুরে স্থানীয় গণ্যমান্য লোকজন তাকে জিজ্ঞাসাবাদ করতে গেলে তানভীর ঘর থেকে অস্ত্র বের করে সকলকে ধাওয়া করে।
এদিকে ঘটনার সময় স্থানীয়রা ১টি ককটেল উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করে। অবিস্ফোরিত ওই ককটেলটিও সন্ত্রাসী তানভীরের বলে দাবী করেন এলাকাবাসী।
ককটেল উদ্ধারের ব্যাপারে পুলিশ জানায়, অস্ত্রসহ আসামীকে থানায় নিয়ে আসার পর ককটেল উদ্ধারের বিষয়টি স্থানীয়রা জানায়। পরে ঘটনাস্থল থেকে ককটেল উদ্ধার করা হয়। তবে এটি ওই আসামীর কিনা তা এখনো তদন্তাধীন।
চান্দিনা থানার অফিসার ইন-চার্জ শামসউদ্দীন মোহাম্মদ ইলিয়াছ জানান, তুচ্ছ ঘটনায় অস্ত্র উঁচিয়ে গ্রামের কিছু লোকজনকে ধাওয়া করায় স্থানীয়রা পুলিশের জরুরী নম্বর ৯৯৯ ফোন করে।৯৯৯ থেকে ফোন পেয়ে এসআই গিয়াসউদ্দিনের নেতৃত্বে ঘটনাস্থলে পুলিশ ফোর্স যায় এবং তানভীর নামে ওই যুবককে আটক করে। তার দেওয়া তথ্য অনুযায়ী ঘরের মেঝেতে মাটি খুড়ে লুকিয়ে রাখা ২টি পাইপগান ও ১টি গ্যাসগান করে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। এছাড়া তার বিরুদ্ধে তিতাস থানায়ও অস্ত্র আইনে মামলাসহ একাধিক মামলা রয়েছে।

error: Content is protected !!