www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

আন্তর্জাতিকদেশজুড়ে

৩০ সেপ্টেম্বর নিরাপদ সড়ক নিশ্চিতে শোডাউন করবে কুমিল্লা জেলা প্রশাসন

কুমিল্লাবিডি ডেস্ক :  আগামী ৩০ সেপ্টেম্বর নিরাপদ সড়ক ও যাত্রীসাধারণের অধিকতর নিরাপত্তা বিধানের লক্ষ্যে লিফলেট বিতরণ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় প্রচার এবং সারাদেশের মতো কুমিল্লা জেলাতেও শোডাউন করা হবে। এ কর্মসূচিকে সফল করতে কুমিল্লা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রস্তুতিসভা অনুষ্ঠিত হয়েছে।

এতে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জাহিদ হোসেন ছিদ্দিক। বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কাইজার মোহাম্মদ ফারাবী, বিআরটিএ এর সহকারী পরিচালক মো: নুরুজ্জামান, সিভিল সার্জন কার্যালয়ের কর্মকর্তা ডা: সৌমেন রায়, কুমিল্লা কালেক্টরেট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ নার্গিস আক্তার, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আনোয়ার হোসেন সিদ্দিকী, আলেকজান মেমোরিয়াল হাই স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো: আবদুল মান্নান, রেলওয়ে পাবলিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল হাকিম, হোচ্ছামিয়া হাই স্কুলের প্রধান শিক্ষক একেএম জাহাঙ্গীর আলম প্রমুখ।

সভায় আগামী ৩০ নভেম্বর সকাল ১০টায় পদুয়ার বাজার, জাঙ্গালিয়া, চকবাজার ও শাসনগাছা বাসষ্ট্যান্ড এলাকায় শোডাউন করার সিদ্ধান্ত নেয়া হয়। এছাড়া শোডাউনে কুমিল্লা মহানগর এলাকায় ৩০টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীর উপস্থিতি, ব্যানার , ফেস্টুন ও ক্যাপ তৈরির বিষয়ে আলোচনা করা হয় ।

error: Content is protected !!