www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

দেশজুড়ে

সুনামগঞ্জ সরকারি কলেজে ছাত্র ইউনিয়ন নেতার উপর হামলা

সুনামগঞ্জ সংবাদদাতা : বাংলাদেশ ছাত্র ইউনিয়ন সুনামগঞ্জ সরকারি কলেজ সংসদের সাবেক সভাপতি ও সুনামগঞ্জ জেলা সংসদের সহ- সভাপতি দীপাল ভট্টাচার্য্য’র উপর হামলার ঘটনা ঘটেছে। সোমবার দুপুরে কলেজ প্রাঙ্গণে দুর্বৃত্তরা তার উপর হামলা চালায়। এ ঘটনার পর ছাত্র ইউনিয়ন নেতা আসাদমনি তার ব্যক্তিগত ফেসবুক আইডি তে ঘটনার জন্য ছাত্রলীগকে দায়ী করে একটি স্ট্যাটাস দিয়েছেন। বর্তমানে এটি শহরে আলোচনার কেন্দ্রবিন্দু। তবে কোন ইস্যুকে কেন্দ্র করে এই ঘটনার সুত্রপাত তা উল্লেখ করা হয়নি। হামলায় দীপাল ভট্টাচার্য্য’র মাথায় গুরুত্বর আঘাত করা হয়েছে। তাকে উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। তার অবস্থা শংকামুক্ত বলে জানিয়েছেন ছাত্র ইউনিয়ন নেতা আসাদমনি। ঘটনার পর কলেজ ক্যাম্পাস পরিদর্শন করেছেন বামপন্থি নেতারা। এছাড়াও বাংলাদেশ ছাত্রলীগ সুনামগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক আশিকুর রহমান রিপন ক্যাম্পাস পরিদর্শন করেন।
এ ব্যাপারে ছাত্রলীগ সাধারণ সম্পাদক আশিকুর রহমান রিপন বলেন, এ ঘটনায় কোনভাবেই ছাত্রলীগ জড়িত নয়, দীপাল নিজেও যারা হামলা চালিয়েছে তাদেরকে চিনতে পারেনি বলে জানিয়েছে, আমি সকলের সঙ্গেই কথা বলেছি যারা হামলা চালিয়েছে তারা কেউ ছাত্রলীগের সঙ্গে সম্পৃক্ত নয়।
দ্বীপাল ভট্টাচার্য জানান, সোমবার সুনামগঞ্জ সরকারি কলেজে তাদের কোনো কর্মসূচি ছিল না। তবে কলেজের পুকুর পাড়ে কিছু শিক্ষার্থীদের নিয়ে তারা চলমান আন্দোলনের বিষয়ে কথা বলছিলেন। দুপুর ১২টার দিকে ছাত্রলীগের একদল কর্মী সেখানে গিয়ে তার ওপর হামলা চালান। এ সময় তার মাথায় ছুরিকাঘাত করা হয়। পরে তার সঙ্গে থাকা অন্যরা তাকে দ্রুত সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যান। তার মাথায় একটি সেলাই দেওয়া হয়েছে। তিনি বর্তমানে হাসপাতালে ভর্তি আছেন।
জেলা ছাত্রলীগের সভাপতি দীপঙ্কর কান্তি দে বলেন, আমি বিষয়টি জানি না। খোঁজ খবর নিয়ে দেখছি।
এ বিষয়ে সুনামগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. শহিদুল্লাহ বলেন, সুনামগঞ্জ সরকারি কলেজের ঘটনাটির বিষয়ে জানামাত্র পুলিশ ক্যাম্পাসে অবস্থান নেয়, এ ঘটনায় এখনো কোন লিখিত অভিযোগ আমরা পাইনি বিষয়টি নিয়ে আমরা কাজ করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!