www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

আন্তর্জাতিকরাজনীতি

সিদ্ধিরগঞ্জে শামীম ওসমানের গণসংযোগ

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: সিদ্ধিরগঞ্জে নির্বাচনী গণসংযোগ চালিয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান। আজ বৃহস্পতিবার বিকাল ৩ টায় তিনি এ গণসংযোগ করেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৩ নং ওয়ার্ডের আদর্শনগর, নিমাইকাশারী ও নয়াআটি মুক্তিনগর এলাকায়।

এসময় তার সাথে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সিদ্ধিরগঞ্জ পৌরসভার সাবেক পৌর প্রশাসক আব্দুল মতিন প্রধান, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া, প্রচার সম্পাদক তাজিম বাবু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, নাসিক প্যানেল মেয়র মতিউর রহমান মতি, কাউন্সিলর শাহজালাল বাদল, আওয়ামী লীগ নেতা মাহবুব হোসেন, জেলা যুবলীগের স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সহ-সম্পাদক হাজী সুমন কাজী, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আমিনূল হক ভূইয়া রাজু, যুবলীগ নেতা তোফায়েল হোসেন প্রমুখ।

নির্বাচনী গণসংযোগের পূর্বে ২ বারের সংসদ সদস্য শামীম ওসমান বলেন, আমি মানুষের জন্য কাজ করে মানুষকে খুশি করে আল্লাহকে খুশি করতে চাই। রাজনীতি একটা ইবাদত। ‘রাস্তা-ঘাট, পুল-কালভার্ট ও ডিএনডি’র পানিনিস্কাশন- এ কাজ গুলো আমি করেছি’ উল্লেখ করে শামীম ওসমান বলেন, আমার টার্গেট এটা না। আমার শরীর যদি হয় বাংলাদেশ তবে, ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ হচ্ছে আমার হৃদপিন্ড। আমি যদি এবার নির্বাচিত হই, তবে আমি এই হৃদপিন্ডটাকে হাতিরঝিলের থেকেও বেশি উন্নত এলাকা করে সাজাবো। যেন মানুষ আমার এলাকাকে দেখতে আসে।

শামীম ওসমান বলেন, আমি অন্তর দিয়ে সিদ্ধিরগঞ্জ-ফতুল্লায় কাজ করেছি। তিনি বলেন, কে এমপি হলো না হলো আমার কিছু আসে যায় না। কারণ আমি সমাজে প্রতিষ্ঠিত। কিন্তু এই সমাজের নাইনটি ফাইভ পার্সেন্ট মানুষের আসে যায়। কারণ, যদি এমপি ভালো না হয়। জনপ্রতিনিধি ভালো না হয়। ওই এলাকায় সন্ত্রাস হয়, মাদক ব্যবসা হয়। জনপ্রতিনিধি যদি ভালো না হয়, তাহলে ওই এলাকার উন্নয়নমূলক কর্মকান্ড হয় না। সুতরাং এটা আপনার চয়েজ আপনি কী করবেন।

error: Content is protected !!