www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

আন্তর্জাতিকদেশজুড়ে

লিচু কুড়াতে এসে পালাক্রমে ধর্ষণের শিকার স্কুলছাত্রী

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের বীরগঞ্জে বাগানে লিচু কুড়াতে এসে এক স্কুলছাত্রী পালাক্রমে ধর্ষণের শিকার হওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত দুই জনকে আটক করেছে পুলিশ।
শুক্রবার রাতে তাদের আটক করা হয়। আটকরা হলেন- উপজেলার শতগ্রাম ইউপির প্রসাদপাড়া গ্রামের রফিক খাঁর ছেলে মো. খলিল ও খানসামা উপজেলার আলোকঝাড়ি ইউপির শুলশুলি গ্রামের কমল দেবনাথের ছেলে রনজিত দেবনাথ। তারা দুই জন বাগানের পাহারাদারের দায়িত্বে ছিলেন।
স্থানীয় রুহুল আমিন বলেন, শুক্রবার দুপুরে রাঙ্গালীপাড়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা গোপাল মাস্টারের লিচু বাগানে লিচু কুড়াতে যায় স্কুলছাত্রী। ওই ছাত্রীকে একা পেয়ে বাগানের ভেতরে পালাক্রমে ধর্ষণ করে খলিল ও রনজিত। ছাত্রীটি কাঁদতে কাঁদতে বাগান থেকে বেরিয়ে আসলে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় দেখতে পান। সে ঘটনা খুলে বললে এলাকাবাসী দুই পাহারাদারকে আটক কর পুলিশে খবর দেন। পরে পুলিশ তাদের থানায় নিয়ে যায়।
বেগমগঞ্জ থানার এসআই মো. আমজাদ আলী বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা স্বীকার করেছে অভিযুক্তরা। ভুক্তভোগীকে উদ্ধার করে দিনাজপুর এম . আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বীরগঞ্জ থানার ওসি শাকিলা পারভিন বলেন, সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দুই জনকে আটক করেছে। ন্যায় বিচারের জন্য ভুক্তভোগী পরিবারকে পুলিশের পক্ষ থেকে সব ধরনের সাহায্য করা হবে। এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করা হয়েছে।

error: Content is protected !!