www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

কুমিল্লা সংবাদশীর্ষ সংবাদ

লালমাইয়ে জাতীয় কন্যা শিশু দিবসে আলোচনা সভা অনুষ্ঠিত

খান রুবেল : কুমিল্লার লালমাই উপজেলা ৬ই অক্টোবর মঙ্গলবার সকাল ১০ টায় নির্বাহী অফিসারের কার্যালয়ে জাতীয় কন্যা শিশু দিবস উপলক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় সভাপতিত্ব করেন লালমাই উপজেলা সুযোগ্য উপজেলা নির্বাহী অফিসার মোঃ নজরুল ইসলাম।
সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন। লালমাই উপজেলা শিশু ও মহিলা বিষয়ক কার্যালয়ের উদ্যোগে কন্যা শিশুদের সুন্দর ভবিষ্যৎ বিনির্মাণে ছেলে শিশু ও কন্যা শিশু সমতা আনয়নের জন্য আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রাবেয়া বেগম, উপজেলা শিশু ও মহিলা বিষয়ক কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম, কৃষি বিষয়ক কর্মকর্তা মোহাম্মদ মহসিন আলম খান, উপজেলা প্রকৌশলী ইঞ্জিনিয়ার উজ্জল চৌধুরি, প্রাথমিক শিক্ষা অফিসার জাহান আরা খানম, উপজেলা মৎস্য কর্মকর্তা মহিউদ্দিন আহমেদ, সহকারী পল্লী উন্নয়ন অফিসার মোঃ আব্দুল মোতালেব, জনসাস্থ প্রকৌশল অফিসার মোঃ সাইফুল ইসলাম, পেরুল উত্তর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান বিউটি রানী সিংহ,বাকই উত্তর ইউনিয়ন মহিলা মেম্বার ফুলিশা বেগম, বাগমারা উত্তর ইউনিয়ন পরিষদের মহিলা মেম্বার পারুল আক্তার, লালমাই উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত কন্যাশিশুদের মায়েরা উপস্থিত ছিলেন।
কন্যা শিশুদের পুষ্টির মান ঠিক রাখার জন্য তাদের স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সবার মাঝে শিশু খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
এছাড়াও ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

error: Content is protected !!