www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

আন্তর্জাতিকজাতীয়

র‍্যাবের মুখপাত্র হলেন সারওয়ার-বিন-কাশেম

নিজস্ব প্রতিবেদক : র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) নতুন মুখপাত্র হিসেবে দায়িত্ব পেলেন র‌্যাব-১ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সারওয়ার-বিন-কাশেম। বৃহস্পতিবার থেকে তিনি সংস্থাটির আইন ও গণমাধ্যম শাখার নতুন পরিচালক হিসেবে দায়িত্ব পালন করবেন।বুধবার রাতে আর্মি গলফ ক্লাবে রাজধানীর অপরাধ বিষয়ক সাংবাদিকদের নিয়ে আয়োজিত একটি অনুষ্ঠানে এ কথা জানান আইন ও গণমাধ্যম শাখার সহকারী পরিচালক সহকারী পুলিশ সুপার (এএসপি) মিজানুর রহমান।
তিনি জানান, লেফটেন্যান্ট কর্নেল এমরানুল হাসানকে চলতি দায়িত্ব থেকে সরিয়ে নেয়া হয়েছে। তিনি অন্য একটি গোয়েন্দা সংস্থায় বদলি হয়েছেন। এমরানুল হাসান মিডিয়া শাখার পরিচালক ছাড়াও র‌্যাব-৩ এর অধিনায়ক ছিলেন। র‌্যাবে গণমাধ্যম শাখায় তার জায়গায় কাজ করবেন র‌্যাব-১ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সারওয়ান-বিন কাশেম। বৃহস্পতিবার থেকে তিনি দায়িত্ব পালন করবেন বলেও জানান মিজানুর রহমান।
র‌্যাবের নতুন মুখপাত্র সারওয়ার বিন কাশেম বলেন, বর্তমানে র‌্যাব-১ এর অধিনায়কের দায়িত্ব পালনের পাশাপাশি নতুন দায়িত্ব হিসেবে গণমাধ্যম শাখার পরিচালকের দায়িত্ব দেয়া হয়েছে। নতুন দায়িত্ব নিষ্ঠার সঙ্গে যেন পালন করতে পারি, সে জন্য সবার দোয়া ও সহযোগিতা চাই।উল্লেখ্য, সারওয়ার-বিন-কাশেম ২০১৭ সালের ১ জানুয়ারি র‌্যাব-১ এর অধিনায়ক হিসেবে দায়িত্ব নেন। দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করায় তিনি পুলিশের সর্বোচ্চ পদক পিপিএম (সেবা) পেয়েছেন।

error: Content is protected !!