www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

দেশজুড়েশীর্ষ সংবাদ

মিথ্যা নিউজ করা আবুলের পেশা প্রকাশিত সংবাদের প্রতিবাদ করলেন সংবাদকর্মী জাকির হোসেন সুমন

কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার ৫নং শুভপুর ইউনিয়নের ছেলে,সিলেটে বসবাসকারী জাতীয় দৈনিক যুগ-যুগান্তর পত্রিকার ও জে জে টিভির, কুমিল্লাবিডি.ডটকম এর জেলা প্রতিনিধি সাংবাদিক জাকির হোসেন সুমনের বিরুদ্ধে ১৫ নবেম্বর ক্রাইম সিলেট.ডটকম অনলাইন নিউজ পোর্টালের আবুল হোসেন একের পর এক মিথ্যা নিউজ করে যাচ্ছে, সংবাদকর্মী সুমনের নামে মাননীয় পুলিশ সুপারের পরিচর দেয় বলে মিথ্যা শিরোনামে একটি সংবাদ প্রকাশিত করেছে আবুল হোসেন সেই গোয়াইনঘাট উপজেলার ২নং পশ্চিম জাফলং ইউনিয়ন এর বগলকান্দি গ্রামের আবুল হোসেন সেই নিজেকে বড় সাংবাদিক পরিচয় দিয়ে মানুষের নামে মিথ্যা নিউজ দিয়ে বিনিময় হাতিয়ে নিচ্ছে লক্ষ লক্ষ টাকা।

উক্ত সংবাদের সাথে ভিন্নমত পোষণ করছেন জাকির হোসেন সুমন তিনি বলেন- আমি নির্দোষ কোন অপরাধের সাথে যুক্ত নয় আমি একজন সংবাদকর্মী ও পাশাপাশি আমি পাথর সাপ্লাইর ব্যবসা করি। সিলেটের বড় সাংবাদিক পরিচয় দানকারী সাবেক গোয়াইনঘাট জাতীয়বাদী যুলদলের নেতা আবুল হোসেনের রয়েছে সিলেটের সীমান্তবর্তী এলাকার চোরাকারবারি ও ভূমিখেকো চক্রের চাদাঁবাজদের সাথে সুসম্পর্ক রয়েছে নামধারী সংবাদকর্মী আবুল হোসেন এর।

ওদের দেওয়া মোটা অংকের টাকা খেয়ে আমার মানহানী করার চেষ্টা চালিয়ে যাচ্ছে আমি আবুল হোসেন এর বিভিন্ন ক্রাইম বিষয় জেনে ফেলায় ওদের সাথে হাত মিলিয়ে আমার সম্মান হানির চেষ্টা চালিয়ে যাচ্ছে।এই কুচক্রী মহলটি আমি জাফলংয়ের বোমা মেশিন ও বালুর লাইনের চাঁদাবাজ সিন্ডিকেট চক্রের নামে নিউজ করায় ক্রাইম সিলেট অনলাইন পোটাল সংবাদকর্মী আবুল হোসেন, আলিম উদ্দিন, নাজিম উদ্দিন ও জয়দুল ইসলাম, সিন্ডিকেট বাহিনী আমার পিছনে লেগেছে।

আমাকে বিভিন্ন ভাবে সমাজের কাছে নষ্ট করার চেষ্টা করছে এই সিন্ডিকেটের সন্ত্রাসী বাহিনী একের পর এক মিথ্যা বানোয়াট অভিযোগ করছে ফেইসবুকে আমার ছবি দিয়ে আপলোড দিয়ে যাচ্ছে।এই চক্রটি ফেসবুকে যে ছবি পোষ্ট করছে। সেই ছবি আমার ১৪ নবেম্বর জৈন্তাপুর প্রেসক্লাবের অফিসে দৈনিক যুগ-যুগান্তর পত্রিকা ও জে জে টিভির শুভ উদ্বোধনী অনুষ্ঠানের।

এটা সিলেটের বড় সংবাদকর্মী পরিচরদানকারী আবুল হোসেনসহ তাদের সাজানো নাটক এই চক্রটি বিভিন্ন সময় বিভিন্ন জনকে নিয়ে মিথ্যা নিউজ করে টাকা হাতানোর পায়তারা এই ভাবে সেই গোয়াইনঘাট থেকে এসে সিলেট বসে বসে হাতিয়ে নিচ্ছে লক্ষ লক্ষ টাকা।

আমি ১৪ নবেম্বর জৈন্তাপুর প্রেসক্লাবের সিনিয়র সংবাদকর্মীদের নিয়ে আমার জে জে টিভির শুভ উদ্বোধন করি এ সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সহসভাপতি জনাব মো. হালিম, সাবেক সাধারণ সম্পাদক জনাব মো. নুরুল ইসলাম, অর্থ বিষয়ক সম্পাদক জনাব মো. শোয়েব, প্রচার ও প্রকাশনা সম্পাদক জনাব সাহাজান।

ঢাকা হেড অফিস থেকে আগত দৈনিক যুগ-যুগান্তর পত্রিকার সম্পাদক ও প্রকাশক ও জে জে টিভির ব্যবস্থাপনা পরিচালক এনএস কিবরিয়া স্যার ও বাংলাদেশ আওয়ামী মুক্তিযুদ্ধা যুব প্রজন্মলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আব্দুল শহীদ কাজল’স্যারসহ আমাদের প্রতিনিধিগণ, সিলেটের রেজিস্ট্রেশন বিহীন অনলাইন ক্রাইম সিলেট.ডটকম পোটালে আমাদের সংবাদকর্মীদের সম্মান হানির চেষ্টা চালিয়ে যাচ্ছে।

এই ভয়ঙ্কর সংবাদকর্মীর কাজ হচ্ছে সিলেট বসে বসে তাল থেকে তিল বানানো এই রেজিস্ট্রেশন বিহীন ক্রাইম সিলেট. ডটকম এর মূল লক্ষ মূল কাজ হচ্ছে মানুষকে সহজে হয়রানি করা গতবেশ কিছুদিন তার নিজ সুরমা মার্কেট এর অফিসে জৈন্তাপুরের সামসুূল এর নামে মিথ্যা নিউজ করে হাতিয়ে নেয় ৫০০০০ হাজার টাকা পির আবারও টাকা দাবী করে দিতে অনিচ্ছুক হওয়ায় মিথ্যা নিউজ করে যাচ্ছে এইভাবে একাধিক ব্যক্তিদের কাছে চাঁদা দাবি করে আসছে চাদাঁবাজ সংবাদকর্মী আবুল হোসেন আমি সরকারের উর্দ্ধতন কর্মকর্তাদের সুদৃষ্টি কামনা করে এবং অবৈধভাবে অনলাইন পোটালে মিথ্যা নিউজ করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। বিজ্ঞপ্তি

error: Content is protected !!