www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

দেশজুড়েশীর্ষ সংবাদ

মাদকমুক্ত সমাজ গড়ার লক্ষ্যে জকিগঞ্জ থানা পুলিশের তথ্য সংগ্রহ

জাকির হোসেন সুমন সিলেট জেলা প্রতিনিধিঃ সিলেট জেলা মাননীয় পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম মহোদয় এর ধারাবাহিক দিকনির্দেশনায়
জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি মীর আব্দুন নাসের জকিগঞ্জ ও বাসির কাছে তথ্য দিয়ে সহযোগিতা চাই সবার সহযোগিতা মাদক মুক্ত হবে বলে আশা করেন তিনি।
মাদকমুক্ত সমাজ গঠনের লক্ষ্যে বিশেষ তথ্য সংগ্রহ সপ্তাহ ঘোষনা করছে জকিগঞ্জ থানা পুলিশ এই উপলক্ষে সোমবার (২০ জুলাই) জকিগঞ্জবাসীর উদ্দেশ্যে গণমাধ্যমে একটি বিবৃতি প্রেরণ করেন। বিবৃতিতে জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর আব্দুন নাসের জকিগঞ্জবাসীর উদ্দেশ্যে বলেন, সিলেটে জেলার পুলিশ সুপারের নির্দেশনা অনুযায়ী উপজেলাকে মাদকমুক্ত ঘোষণা করার লক্ষ্যে সপ্তাহব্যাপী এক কর্মসুচী ঘোষণা করা হয়েছে।
এরই অংশ হিসেবে আগামী ২১ জুলাই থেকে ২৭ জুলাই পর্যন্ত বিশেষ তথ্য সংগ্রহ সপ্তাহ ঘোষনা করা হয়েছে। এই সময়ে জকিগঞ্জের সকল সচেতন নাগরিক, বীর মুক্তিযোদ্ধা, চাকুরীজীবি, অবসরপ্রাপ্ত চাকুরীজীবি, জনপ্রতিনিধি, প্রাক্তন জনপ্রতিনিধি, প্রবাসী, ব্যবসায়ী, ইমাম, মুয়াজ্জিন, সকল সরকারী বে-সরকারী সংগঠন, মানবাধিকার কর্মীসহ সকলকে প্রত্যেকটি ইউনিয়নের, প্রত্যেকটি ওয়ার্ডের মাদক সংক্রান্ত অবগত তথ্যাদি জকিগঞ্জ থানার সরকারী মোবাইল নাম্বার 01713-374381 তে normal message, whatsapp, facebook messanger এর মাধ্যমে অথবা অফিসার ইনচার্জ এর ব্যক্তিগত মোবাইল নাম্বার 01717-622665 তে normal message, whatsapp, facebook messanger এর মাধ্যমে তথ্য সরবরাহ করা যাবে।
উল্লেখ্য যে, তথ্য সরবরাহকারীর নাম, ঠিকানা সম্পূর্ণ গোপন রাখা হবে। প্রাপ্ত তথ্য সমূহ যাচাই বাছাই শেষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। জকিগঞ্জ থানা পুলিশ জকিগঞ্জ হতে অচিরেই মাদককে চিরবিদায় জানাতে চায়। এ ব্যাপারে উপজেলার সকল শ্রেণীপেশার মানুষকে সহযোগীতায় এগিয়ে আসার আহবান জানানো হয়।

error: Content is protected !!