www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

দেশজুড়ে

মনোনয়ন বাণিজ্যের কারণে ফখরুলের অফিসে হামলা: কাদের

নোয়াখালী প্রতিনিধি : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, মনোনয়ন বাণিজ্যের কারণে মনোনয়ন বঞ্চিতরা বিএনপির সেক্রেটারি জেনারেল অফিসে হামলা চালিয়েছেন।

তিনি বলেন, আওয়ামী লীগের বিরুদ্ধে মনোনয়ন বাণিজ্যের কোনো অভিযোগ নেই।
শনিবার দুপুরে নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীর কবিরহাট উপজেলার বাটইয়া ইউনিয়নের ছুন্নারদীঘি মাদ্রাসা প্রাঙ্গণে স্থানীয় লোকজনের সাথে দেখা করতে এসে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

মন্ত্রিপরিষদের আকার ছোট কিংবা বড় করার এখতিয়ার কেবল প্রধানমন্ত্রীর উল্লেখ করে তিনি বলেন, টেকনোক্রেট কোনো মন্ত্রী ৯ (ডিসেম্বর) এর পর থেকে মন্ত্রিপরিষদে থাকছেন না।

ওবায়দুল কাদের আরো বলেন, ব্যারিস্টার মওদুদ জনপ্রিয়তা হারিয়েছেন। জনগণ তার সাথে নেই, তাই ককটেল ফাটিয়ে জনগণের দৃষ্টি আকর্ষণ করার চেষ্টা করছেন। মূলত তার দলের লোকজন বিশৃঙ্খলা সৃষ্টি করে অন্যের উপর দোষ চাপাচ্ছে। তিনি নির্বাচনী শোডাউনের নামে আচরণবিধি লঙ্ঘন করেছ।

এ সময় জেলা পরিষদের চেয়ারম্যান ডা. এবিএম জাফর উল্যাহ, কবিরহাট পৌরসভার মেয়র জহিরুল হক রায়হান, কবিরহাট উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল আমিন রুমি, ডা. এ কেএম জাফর উল্যাহ, জেলা পরিষদ সদস্য আলাবক্স টিটুসহ স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

error: Content is protected !!