www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

দেশজুড়ে

ভাতুড়িয়া গ্রামের তিন সন্তানের জননী বিবাহিত পুরুষের সাথে উধাও

ঝিনাইদহ সংবাদদাতা : ঝিনাইদহের হরিনাকুন্ডুর রায়পাড়া ভাতুড়িয়া গ্রাম থেকে তিন সন্তানের জননী বিবাহিত পুরুষের হাত ধরে উধাও হয়েছেন মর্মে গ্রাম জুড়ে তোলপাড় চলছে। স্বামীকে গভীর ঘুমে অচেতন করে দুই ছেলে এক মেয়ের জননী আকলিমা বেগম (৩৩) পাশের গ্রাম কোল-ভাতুড়িয়া গ্রামের বিবাহিত পুরুষ মিলনের হাত ধরে পরকীয়ায় মজে উধাও হয়েছেন।
জানা গেছে, হরিনাকুন্ডুর রায়পাড়া ভাতুড়িয়া গ্রামের কাঁচা তরকারি ব্যবসায়ী রবিউল ইসলাম দীর্ঘদিন যাবত ঢাকায় কাঁচা তরকারি ব্যবসা করে আসছেন। রবিউল ব্যবসার খাতিরে প্রায়ই বাড়ির বাইরে থাকার সুযোগ ধরে রবিউলের স্ত্রী পাশের গ্রাম কোল-ভাতুড়িয়ার বিবাহিত পুরুষ মিলনের সাথে পরকীয়ায় জড়িয়ে পড়ে। আকলিমার মতো মিলনেরও স্ত্রী ও সন্তান রয়েছে। শনিবার (১০ জুন) রাতে খাওয়া দাওয়া শেষে আকলিমা স্বামী রবিউলকে কৌশলে গভীর ঘুমে আচ্ছন্ন করে, রাত আনুমানিক ১২টার পরে মিলনের কথানুযায়ী ৭০ হাজার টাকা ও স্বর্ণালঙ্কার সহ পরকীয়ার নাগর মিলনের হাত ধরে পালিয়ে যায় বলে নাম প্রকাশে অনিচ্ছুক গ্রামবাসী সূত্রে জানা গেছে। এদিকে, রবিউল ৩টার দিকে ঘুম থেকে জেগে দেখে বিছানায় তার স্ত্রী আকলিমা নেই। এদিক ওদিক খোঁজাখুঁজির এক পর্যায়ে রবিউলের বড় ছেলে পিতাকে জানায়, তার মা আকলিমা মিলনের সাথে উধাও হওয়ার সময় সে দেখে ফেললে আকলিমা ছেলেকে বলে ‘তুই যদি কাউকে জানাস তাহলে মিলনকে দিয়ে তোকে চিরতরে খতম করে ফেলবো’। একথা শুনে বড় ছেলে চুপ করে ঘুমিয়ে থাকে। সেসময় সুযোগ মত আকলিমা মিলনের হাত ধরে পালিয়ে যায়। এ ঘটনায় ঐ এলাকার ইদ্রিস মেম্বর ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমি গ্রামের লোক জনের কাছে ব্যাপারটা শুনেছি এবং এখনো তাদের কোনো প্রকার খোঁজ মেলেনি এই পর্যন্ত জানি।
এ ব্যাপারে হরিণাকুন্ডু থানার ওসি কাজী আইয়ূবুর রহমান জানান, আকলিমা ও মিলনের পরকীয়ার উধাও ঘটনায় থানায় এখনও পর্যন্ত কেউ কোনো অভিযোগ করেনি, অভিযোগ করলে তদন্ত সাপেক্ষে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!