www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

আন্তর্জাতিক

বাঁ পায়ের জাদু

ক্রীড়া ডেস্ক : একাই প্রিয় দেশকে বিশ্বকাপে নিয়ে গেলেন লিওনেল মেসি। জাদুকরের বাঁ পায়ের জাদুতে ইকুয়েডর হলো লণ্ডভণ্ড। বাঁ পায়ের নিখুঁত কারুকাজে জয়ের মালা সাজিয়েছেন লিও।

এদিন ম্যাচের শুরুতেই গোল খেয়ে বসে আর্জেন্টিনা। কোটি সমর্থকের দিলে চোট দিয়ে আর্জেন্টাইন জালে প্রথমবার বল ঠেলে দেন ইকুয়েডরের রোমারিও ইবারা। বক্সের ঠিক মাঝখান থেকে আসা রবের্তোর হেড বাঁ পায়ের শটে আর্জেন্টিনার জালে বল জড়ান রোমারিও।

ব্যবধান মিইয়ে যায় এর ১১ মিনিট পর। বক্সের খানিকটা আগে থেকে ডি মারিয়ার বাড়ানো বল বাঁ পায়ের আলতো শটে ফাঁকি দেয় ইকুয়েডরের গোলরক্ষককে।

২০তম মিনিট বক্সের অনেকটা বাইরে থেকে মেসিকে বল দেন ডি মারিয়া। সামনে গোলরক্ষক। পাশে তিনজন। মেসিও ব্যবহার করলেন তার জাদুকরী বাঁ পা। গোলবারের কোনা দিয়ে তুলে মারেন। গোলরক্ষক মাটিকামড়ানো শট ভেবে ডাইভ দিতে চেয়েছিলেন। ততক্ষণে বল জালের সঙ্গে জড়িয়ে গেল।

৬২তম মিনিটে মাঝ মাঠের একটু উপর থেকে পেরেজ বল দেন। এবার একটু দূর থেকে শট নেন। প্রায় ৪০ গজ হবে। ভুল করেননি লিও। রক্ষণকে বোকা বানিয়ে তাদের মাথার উপর দিয়ে বল পাঠিয়ে দিলেন জালে। চেয়ে চেয়ে দেখা ছাড়া কিছুই করতে পারেননি ইকুয়েডর গোলরক্ষক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!