www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

কুমিল্লা খবরশীর্ষ সংবাদ

বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছনে প্রয়িনত্রেী শখে হাসনিা

এইচ এম মহিউদ্দিন :  কুমিল্লার উন্নয়নে কৃপণতা করেননি প্রিয়নেত্রী শেখ হাসিনা। টেকসই উন্নয়নে লোভী, দূর্নীতিবাজ নেতাদের বিরুদ্ধে কোন ছাড় দেননি প্রিয়নেত্রী শেখ হাসিনা। যারা উন্নয়নের নামে লুটপাট করছে তাদের বিষয় তিনিও অবগত আছেন, সুতরাং পদ পদবী পেয়ে লুটপাট করার সুযোগ নেই। কারন বঙ্গবন্ধু এই দেশের জন্য একটি সোনালী সু-দিন ও বাংলার জনগণকে সাথে নিয়ে একটি স্বনির্ভর বাংলাদেশ গড়ে তুলতে স্বপ্ন দেখেছিলেন।
এরই ধারাবাহিকতায় গ্রাম হবে শহর এবং প্রতিটি উন্নয়নই হবে টেকসই উন্নয়ন, এমন চেতনা নিয়েই কাজ করছেন জননেত্রী শেখ হাসিনা। তারই উন্নয়নের প্রমাণ পদ্মাসেতু, মেট্রোরেল, নদীর তলদেশে বঙ্গবন্ধু টানেল, ঢাকা চট্রগ্রাম ফোরলেন মহাসড়কসহ অসংখ্য ‍উন্নয়ন।
সোমবার ঐতিহাসিক ৭ মার্চ বাঙ্গালী জাতীর একটি স্বরনীয় দিনে জেলা আওয়ামীলীগের রামঘাটস্থ দলীয় কার্যালয়ের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা শেষে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের হল রুমে আলোচনা সভায় জেলা কমিটির অর্থ বিষয়ক সম্পাদক বিশিষ্ট শিল্পপতি প্রভাবশালীনেতা মোঃ আলী আকবর এসব কথা বলেন।
তিনি আরো বলেন, ক্লিন ইমেজধারী ও নৈতিকতা নিয়ে কর্মী পাওয়া খুবই কঠিন। কুমিল্লা জেলায় আওয়ামী লীগের দুর্দিনে যারা পাশে ছিলেন তারা আজ বিভিন্ন নেতাদের কারনে কোনঠাসা হয়ে আছে। দলের পাশে নৈতিকতা নিয়ে কর্মী পাওয়া খুবই কঠিন। ব্যক্তিগত জিবনে আমি দলের দুর্দিনে ও সু-দিনে দলের নেতাকর্মীদের অর্থ, মেধা ও শ্রম দিয়ে আগলে রেখেছি।
বিএনপি জামাতের অত্যাচারের সময় কুমিল্লা জেলা আওয়ামীলীগ নেতাদের বাড়ী বাড়ী গিয়ে খোঁজ খবর ও আর্থিক সহযোগিতা দেয়ার চেষ্টা করেছি। কিন্ত তার বিপরীতে দল থেকে কখনো কোন সুবিধা ভোগ করিনি। আগামী দিনে প্রিয়নেত্রী আমাকে আমার সততার ফলাফল ও মূল্যায়ন করবে বলে আমি আশাবাদী। সামনে কুমিল্লা সিটিকর্পোরেশন নির্বাচনে দলীবোর্ডের সিদ্ধান্তে দল যাকে মনোনীত করবে, আমরা সকলে মিলে মিশে কাজ করবো ইনশাআল্লাহ।
আলোচনা সভা অনুষ্ঠানে সংগঠনের সহসভাপতি জসিম উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন স্বপন, এম এ করিম মজুমদার, সাংগঠনিক সম্পাদক পার্থ সারথী দত্ত, বন ও পরিবেশ বিষয়ক সম্পদক ফরহাদুল মিজান, শ্রম বিষয়ক মানিক খন্দকার ও যুবলীগ, ছাত্রলীগসহ মহিলা যুবলীগেরনেত্রীবৃন্দরা উপস্থিত ছিলেন।

error: Content is protected !!