www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

আন্তর্জাতিকদেশজুড়ে

বগুড়ায় ডিবির ফাঁদে ৩ অস্ত্র কারবারি গ্রেফতার

বগুড়া প্রতিনিধি:বগুড়ায় ক্রেতা বেশে এক রাউন্ড গুলি ও একটি বিদেশি পিস্তলসহ তিন অস্ত্র কারবারিকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। সোমবার দুপুরে বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভুইঞা এই তথ্য জানান। গ্রেফতারকৃতরা হলেন- বগুড়া শহরের নিশিন্দারা খাঁ পাড়ার আলী হাসান টুকুর ছেলে ফরিদুজ্জামান ফরিদ (৩২), ইছাহাক শেখ লালুর ছেলে বেলাল হোসেন বিপ্লব (২৮) ও আনোয়ার হোসেনের ছেলে শহীদ হোসেন রকি (২৮)।
বগুড়া জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম আলী জানান, ক্রেতা সেজে ডিবি পুলিশের একটি টিম অস্ত্র কেনার জন্য গ্রেফতারকৃত ফরিদুজ্জামানের সঙ্গে যোগাযোগ করে আসছিল। সোমবার রাত সাড়ে ৮টার দিকে নিশিন্দারা কারবালা এলাকায় একটি ফার্নিচারের দোকানে বিদেশি পিস্তল বিক্রি করতে আসে ওই তিনজন।
এমন পরিস্থিতি টের পেয়ে আগে থেকেই ডিবি পুলিশের একটি টিম ঘটনাস্থলে ওত পেতে ছিল। ক্রেতা সেজে আসা এক ডিবি সদস্য তিনজনের সঙ্গে অস্ত্র দরদাম করার সময় তাদেরকে হাতেনাতে গ্রেফতার করে ডিবি।
ওসি ডিবি আরও জানান, বিদেশি পিস্তল বিক্রয়ের সময় ডিবি পুলিশ একটি ৭ দশমিক ৬৫ বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন ও এক রাউন্ড গুলিসহ ওই তিনজনকে গ্রেফতার করে। তাদের বিরুদ্ধে বগুড়া সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃতদের কারাগারে পাঠানো হয়েছে বলে তিনি জানান।
বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভুইঞা (বার) এর সার্বিক দিক নির্দেশনায় ডিবি ইন্সপেক্টর আছলাম আলীর নেতৃত্বে এসআই সাইফুল ইসলাম, এএসআই রুহুল আমিন, এএসআই মনিরুল ইসলাম, এএসআই রতন আলী, এএসআই শামসুজ্জামানসহ ডিবি বগুড়ার সদস্যরা ওই অভিযানে অংশ নেয়।

error: Content is protected !!