www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

আন্তর্জাতিকসারাদেশ

ফরিদগঞ্জের দক্ষিণ ইউপিতে রিপন বিজয়ী

চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুরের ফরিদগঞ্জের দক্ষিণ ইউপির নির্বাচনে চেয়ারম্যান পদে আলমগীর হোসেন রিপন বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তিনি আনারস প্রতীকে চার হাজার ৪৯০ ভোট পেয়েছেন।
নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও ফরিদগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. মিজানুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, রিপনের নিকটতম প্রতিদ্বন্দ্বী সাইফুল ইসলাম সোহেল খান নৌকা প্রতীকে পেয়েছেন দুই হাজার ৮৬৭ ভোট।
তিনি আরো জানান, ১নং ওয়ার্ডে ইমরান হোসেন মিজি, ২নং ওয়ার্ডে সাইফুল ইসলাম, ৩নং ওয়ার্ডে মোস্তফা পাটওয়ারী, ৪নং ওয়ার্ডে নান্টু পাটওয়ারী, ৫নং ওয়ার্ডে আনোয়ার হোসেন, ৬নং ওয়ার্ডে মাইনুল ইসলাম রাসেল, ৭নং ওয়ার্ডে জাহাঙ্গীর হোসেন, ৮নং ওয়ার্ডে রফিকুল ইসলাম বাচ্চু এবং ৯নং ওয়ার্ডে ইসমাইল হোসেন বেসরকারিভাবে ইউপি সদস্য নির্বাচিত হয়েছেন।
এছাড়া সংরক্ষিত নারী সদস্য পদে ১,২,৩ নং ওয়ার্ডে ঝর্ণা বেগম ,৪,৫,৬ নং ওয়ার্ডে শিরিন আক্তার এবং ৭,৮,৯ নং ওয়ার্ডে মোসাম্মৎ জাহানারা বেগম বিজয়ী হয়েছেন।
এর আগে বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ হয়। এতে চেয়ারম্যান, ইউপি সদস্য ও সংরক্ষিত নারী ইউপি সদস্য পদে মোট ৫৫ জন অংশ নেন। সর্বশেষ ২০০৩ সালে ফরিদগঞ্জের দক্ষিণ ইউপিতে নির্বাচন হয়।

error: Content is protected !!