www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

শিক্ষা

ফকিরহাটে শিক্ষার মান উন্নয়ন বিষয়ক সভা অনুষ্ঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের ফকিরহাট শেখ হেলাল উদ্দীন ডিগ্রি কলেজে গভর্ণিং বডির সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৯ ডিসেম্বর) বেলা ১১টায় কলেজের সদস্য সচিবের দপ্তরে এ সভা অনুষ্টিত হয়।

কলেজ অধ্যক্ষ বটু গোপাল দাশের সভাপতিত্বে সভায় মুখ্য আলোচক ছিলেন, শেখ হেলাল উদ্দীন ডিগ্রি কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি ও বেতাগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান স্বপন দাশ।

সভায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দক্ষিণ পশ্চিমাঞ্চলের উন্নয়নের নেপথ্য নায়ক জননেতা শেখ হেলাল উদ্দীন পঞ্চম বারের মতো বাগেরহাট-১ থেকে সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় কলেজ গভর্ণিং বডির পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জ্ঞাপন করা হয়।

এসময় জননেতা শেখ হেলাল উদ্দীনের একমাত্র পুত্র বাগেরহাট-২ থেকে নির্বাচিত সংসদ সদস্য সারহান নাসের তন্ময় এবং বাগেরহাট-৩ নির্বাচিত সংসদ সদস্য বেগম হাবিবুন নাহার উপ-মন্ত্রীর দায়িত্ব পাওয়ায় অভিনন্দন জানানো হয়।

সভায় মুখ্য আলোচ্য বিষয় ছিল শিক্ষার মান উন্নয়নে মনিটরিং টিম গঠন, শিক্ষার্থী উপস্থিতি, শিক্ষক নিয়োগ, ভৌত অবকাঠামো উন্নয়নসহ বিভিন্ন বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হয়।

সভায় অনান্যদের মাঝে উপস্থিত ছিলেন, গভর্ণিং বডির বিদ্যোৎসাহী সদস্য স, ম, আব্দুর রব, মোঃ ফারুকুল ইসলাম, সৈয়দ মোহাম্মদ আলী, চিকিৎসক প্রতিনিধি অবসরপ্রাপ্ত সিভিল সার্জন ডা: উৎপল কুমার দেবনাথ, হিতৈষী সদস্য শুভদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শহিদুল ইসলাম, অভিভাবক সদস্য জনাব মোঃ আবুল কালাম আজাদ, শিক্ষক প্রতিনিধি সেখ তারিকুল ইসলাম, উৎপল কুমার দাস এবং পলি দাশ।

সভা শেষে সভাপতি মহোদয় ও কলেজের গভর্ণিং বডির সদস্যবৃন্দ সাউথ বাংলা এগ্রিকালচার এ্যান্ড কমার্স ব্যাংকের অর্থায়নে প্রশাসনিক ভবনের উর্ধ্বমুখী সম্প্রসারণ কাজ পরিদর্শন ও পরামর্শ প্রদান করেন।

error: Content is protected !!