www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

আন্তর্জাতিকবিনোদন

প্রিয়াঙ্কা জামান লাইফ সাপোর্টে

বিনোদন প্রতিবেদক : ছবি-সংগৃহীত
মডেল ও অভিনয়শিল্পী প্রিয়াঙ্কা জামান লাইফ সাপোর্টে। সম্প্রতি গুরুতর অবস্থায় তাকে রাজধানীর ইসলামী ব্যাংক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে স্কয়ার হাসপাতালে স্থানান্তর করা হয়। বর্তমানে তিনি স্কয়ার হাসপাতালের (আইসিইউ) লাইফ সাপোর্টে আছেন।
প্রিয়াঙ্কা জামানের বড় বোন জেরিন জামান বলেন, প্রিয়াঙ্কা জামানের রক্তে মারাত্মক সংক্রমণ হয়েছে। প্রথমে ইসলামী ব্যাংক হাসপাতালে ভর্তি করা পরিস্থিতির অবনতি ঘটলে পরদিন তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়।
তিনি আরো বলেন, সবাই আমার বোনের জন্য দোয়া করবেন। হাসপাতালের চিকিৎসকদের মতে, এটা খুবই জটিল অবস্থা। যেহেতু তার বয়স কম, তাই কিছুটা আশা দেখছেন তারা। এখন কিছুই বলা যাচ্ছে না।
রোববার স্কয়ার হাসপাতাল সূত্রে জানা গেছে, প্রিয়াঙ্কা জামানকে এখন নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে। তাকে লাইফ সাপোর্ট দেয়া হয়েছে। হার্ট মাত্র ৩০ ভাগ কাজ করছে। শরীরের অন্যান্য অঙ্গ মোটামুটি কাজ করছে।
প্রিয়াঙ্কা জামান ২০১৩ সালে চলচ্চিত্রের গান নিয়ে বিটিভির জনপ্রিয় অনুষ্ঠান ‘ছায়াছন্দ’ উপস্থাপনার মাধ্যমে মিডিয়ায় পথচলা শুরু করেন। এরপর ‘আড়ং’ ও আরএফএলসহ বিভিন্ন পণ্যের বিজ্ঞাপন ও বিল বোর্ডের মডেল হন তিনি।
এছাড়া প্রিয়াঙ্কা গায়ক আসিফ আকবরের গাওয়া ‘লুকোচুরি’, তৌসিফের ‘ভালোবাসা দিও’সহ বেশকিছু গানের মিউজিক ভিডিওতে মডেল হিসেবে কাজ করে পরিচিতি পান।

error: Content is protected !!