www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

খেলাধুলা

প্রিমিয়ার লিগে আর্সেনাল ও টটেনহামের জয়

ক্রীড়া ডেস্ক : ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে গতকাল স্টোক সিটিকে ৩-০ গোলে হারিয়েছে আর্সেনাল। আর চেলসিকে ৩-১ গোলে হারিয়েছে টটেনহাম। ৩১ ম্যাচ খেলে ৬৪ পয়েন্ট নিয়ে চতুর্থ অবস্থানে আছে টটেনহাম। আর ৩১ ম্যাচ খেলে ৫৬ পয়েন্ট পঞ্চম অবস্থানে আছে চেলসি।

অন্যদিকে, ৩১ পয়েন্ট নিয়ে ৫১ পয়েন্ট নিয়ে ষষ্ঠ অবস্থানে আছে আর্সেনাল। আর ৩২ ম্যাচ খেলে ২৭ পয়েন্ট নিয়ে ১৯তম অবস্থানে আছে স্টোক সিটি। ইংলিশ প্রিমিয়ার লিগে এবার শিরোপার দৌঁড়ে এগিয়ে আছে ম্যানচেস্টার সিটি। ৮৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে শীর্ষে আছে তারা।

গতকাল আর্সেনাল ও স্টোক সিটি ম্যাচে আর্সেনাল যে তিনটি গোল করে তার মধ্যে পিয়েরে-এমেরিক অবামেয়াং দুইটি গোল করেন। একটি গোল করেন আলেক্সান্দ্রে লাসাজেত্তে। ম্যাচের ৭৫ মিনিটে পেনাল্টি থেকে গোল করে দলকে ১-০ ব্যবধানে এগিয়ে দেন তিনি। ৮৬তম মিনিটে আবারও প্রতিপক্ষের জালে বল জড়ান। ৮৯তম মিনিটে পেনাল্টি থেকে গোল করেন আলেক্সান্দ্রে লাসাজেত্তে।

চেলসি ও টটেনহামের মধ্যকার ম্যাচটিতে চেলসির পক্ষে একমাত্র গোলটি করেন আলভারো মোরাতা। টটেনহামের পক্ষে ক্রিশ্চিয়ান এরিকসেন ১টি ও ডেলে আলী ২টি করে গোল করেন। ম্যাচটিতে প্রথমে এগিয়ে যায় চেলসি। ৩০তম মিনিটে চেলসিকে ১-০ ব্যবধানে এগিয়ে দেন আলভারো মোরাতা। বিরতিতে যাওয়ার আগ মুহূর্তে ক্রিশ্চিয়ান এরিকসেনের গোলে ম্যাচে সমতা আনে টটেনহাম। বিরতি থেকে ফিরে ম্যাচের ৬২ ও ৬৬তম মিনিটে গোল করেন ডেলে আলী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!