www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

Uncategorized

প্যারিসে হোটেলে সিএনএন সঞ্চালক অ্যান্থনির ঝুলন্ত লাশ

আন্তর্জাতিক ডেস্ক : প্যারিসের একটি হোটেল থেকে যুক্তরাষ্ট্রের সেলেব্রিটি শেফ ও জনপ্রিয় টিভি শো ‘পার্টস আননোন’ এর সঞ্চালক অ্যান্থনি বৌর্ডেনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার সিএনএন জানায় আত্মহত্যা করেছেন অ্যান্থনি বৌর্ডেন। তবে আত্মহত্যার কারণ সম্পর্কে এখনও কিছু জানা যায়নি বলে জানানো হয়েছে।

সিএনএনের একটি অনুষ্ঠান করতে ফ্রান্সে গিয়েছিলেন বিশ্বের নানা প্রান্তের অদ্ভুত সব খাবারের সঙ্গে দর্শকদের পরিচয় করিয়ে দেয়া মার্কিন গণমাধ্যম সিএনএন এর সঞ্চালক অ্যান্থনি।

বৌর্ডেনের মৃত্যুতে গণমাধ্যমে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তবে কেউ কেউ এটাকা নিছক আত্মহত্যা মানতে নারাজ। তারা মনে করছেন ঘটনার অন্য কোনও কারণও থাকতে পারে। এরই মধ্যে ঘটনা তদন্তে নেমেছে ফরাসী পুলিশ।

স্মৃতিচারণ করতে গিয়ে বৌর্ডেনের সহকর্মী শেফ জন হজম্যান লিখেছেন, ‘২০০৪-এ একবার চীনা খাবার নিয়ে লেখার সময়ে বৌর্ডেনের সঙ্গে এক টেবিলে বসেছিলাম। অ্যান্টনিই শিখিয়েছিল, এক জনের কাছে যেটা অখাদ্য, বিশ্বের কোনও এক প্রান্তে কিন্তু সেটাই অমৃত।’

১৯৯৯-এ প্রথম নজর কাড়েন বৌর্ডেন। আমেরিকার প্রথম সারির এক সাময়িকীতে তার লেখা ছাপা হয় ‘ডোন্ট ইট বিফোর রিডিং দিস।’ ২০১৩ সালে সিএনএন’র সঞ্চালক হিসেবে যোগ দেন। তার আগে অবশ্য একাধিক চ্যানেলে ভ্রমণ ও খাবার-দাবার নিয়ে প্রচুর অনুষ্ঠান করেছিলেন তিনি। গত মাসেই ‘পার্টস আননোন’ এর ১১তম সিজন দেখানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!