www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

আন্তর্জাতিক

পাবনায় ধর্ষণের শিকার ৩য় শ্রেনীর শিক্ষার্থী

পাবনা প্রতিনিধি: পাবনায় ৩য় শ্রেণি পড়ুয়া এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। সুজানগর উপজেলার ভায়না ইউনিয়নের হেমরাজপুর গ্রামে এই ঘটনা ঘটেছে।শুক্রবার এ ঘটনা ঘটলেও প্রভাবশালীদের অনুরোধে মামলা দায়ের করতে দেরি করেছেন শিশুটির বাবা। এ ঘটনায় শিশুটির বাবা বাদি হয়ে রবিবার সন্ধ্যায় সুজানগর থানায় মামলা দায়ের করেছেন।
ধর্ষক পলাতক রয়েছে।এর আগে খবর পেয়েই পুলিশ শনিবার অভিযুক্ত জয়দেব কুমার দাস (২৫) কে আটক করার পর স্থানীয়দের জন্য তাকে ছেড়ে দেয়।পাবনা সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শরিফুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে আমরা ঘটনা স্থলে পুলিশ পাঠিয়ে ছিলাম।
প্রাথমিক পর্যায়ে ভিকটিমের পরিবার বিষয়টি থানাকে জানাতে চায়নি। বিষয়টি সামাজিক ভাবে ছড়িয়ে পরলে আমরা নির্যাতিত শিশুটির পরিবারকে থানাতে নিয়ে আসি। নির্যাতিত শিশুটির পরিবার ও ভিকটিমের সাথে কথা বলেছি। শিশুটির বাবা বাদি হয়ে রবিবার সন্ধ্যায় থানায় একটি ধর্ষণের চেষ্টা করা হয়েছে এই মর্মে একটি মামলা দায়ের করেছে। আমরা ঘটনার সাথে সম্পৃক্ত অভিযুক্তকারীকে গ্রেফতারের জন্য চেষ্টা করছি।
শিশুটির পরিবার ও স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, শুক্রবার দুপুরে বাড়ির পাশে বড়ই বাগানে প্রতিবেশি জয়দেব কুমার দাস শিশু মেয়েটিকে একাপেয়ে জোর করে ধর্ষণ করে এবং মেয়েটিকে ভয়ভীতি দেখিয়ে বাড়িতে পাঠিয়ে দেয়। পরে মেয়েটির শরীর থেকে রক্তক্ষরন দেখে মা জিজ্ঞাসা করলে মেয়েটি সব খুলে বলে।
মেয়েটির বাবা ঘটনাটি স্থানীয় ভায়না ইউনিয়ন চেয়ারম্যান কাছে জানালে তিনি মীমাংসার কথা বলে দেন। একপর্যায়ে ঘটনাটি জানাজানি হলে শনিবার সুজানগর থানার উপ-পরিদর্শক অরজুন কুমার প্রাথমিক তদন্তে এসে সত্যতা পেয়ে ধর্ষক জয়দেব কুমার দাসকে আটক করে। এসময় প্রভাবশালী কয়েকজন সামাজিকভাবে সমঝোতার কথা বলে ধর্ষকে পুলিশের কাছ থেকে ছাড়িয়ে নেন।
কিন্তু দরিদ্র ভ্যান চালক মেয়েটির বাবা পুলিশের কাছে যেতে চাইলেও তাকে বাধা দেন। শেষমেশ মেয়েটির বাবা রবিবার সন্ধ্যায় থানায় অভিযোগ দায়ের করেছেন।পাবনা সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শরিফুল আলম জানান, থানায় অভিযোগ এসেছে। আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

error: Content is protected !!