www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

আন্তর্জাতিকদেশজুড়ে

নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে যাত্রীবাহী বাস, আহত ৩০

নেত্রকোনা সংবাদদাতা : নেত্রকোনা-মদন সড়কের মাটিকাটা এলাকায় মদন থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে পাশের পুকুরে পড়ে গেছে। এতে অন্তত ৩০ জন আহত হয়েছেন। শনিবার সকাল ১০টার এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, নেত্রকোনা-মদন সড়কের আটপাড়া উপজেলার মাটিকাটা এলাকায় যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে পাশের পুকুরে পড়ে যায়। এ সময় স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ ও ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে যাত্রীদের উদ্ধার করে। দুর্ঘটনায় আহত আটপাড়া উপজেলার উভয়পাশা গ্রামের মেহেদী হাসান মণির (২৫) কেন্দুয়া উপজেলার বটতলা গ্রামের ওয়ালিদ (২৬) ও একই উপজেলার বাট্টা গ্রামের আকলিমাকে (৫) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বাকি আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। দুর্ঘটনাকবলিত গাজি এন্টারপ্রাইজের (ঢাকা মেট্রো-চ-৭৭০৯) বাসটি এখনও ওই স্থানে পুকুরে পড়ে আছে। তবে ড্রাইভার পলাতক রয়েছেন।

নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ফখরুজ্জামান জুয়েল জানান, দুর্ঘটনায় ৩০ জন আহত হয়েছেন। উদ্ধার অভিযান শেষ হলে এ ঘটনায় কেউ নিহত হয়েছে কি-না জানা যাবে।

error: Content is protected !!