www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

দেশজুড়ে

নির্বাচনী পোস্টার-ব্যানার অপসারণে মাঠে বিসিসি

বরিশাল সংবাদদাতা : ৩০ জুলাই অনুষ্ঠিত বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে প্রার্থীদের নির্বাচনী পোস্টার-ব্যানার অপসারণ কার্যক্রম শুরু হয়েছে। সিটি কর্পোরেশনের পরিচ্ছন্নতা বিভাগ শুক্রবার থেকে এই কার্যক্রম শুরু করে। যা শেষ করতে আরো কয়েকদিন সময় লাগবে বলে জানিয়েছেন পরিচ্ছন্নতা কর্মীরা।

পরিচ্ছন্নতা বিভাগ সূত্রে জানা গেছে, ৩০ জুলাই সিটি কর্পোরেশন নির্বাচন অনুষ্ঠিত হলেও বেশ কয়েক দিন এর রেশ থাকে। তাই নির্বাচনের ৪ দিন পরে শুক্রবার থেকে নগরীর বিভিন্ন সড়কের ওপর লাগানো পোস্টার-ব্যানার অপসারণ কার্যক্রম শুরু করা হয়েছে। বিশেষ করে শুক্রবার নগরীর গুরুত্বপূর্ণ সড়ক সদর রোডের পোস্টারগুলো অপসারণ করা হয়। প্রথম দিনে একটি ট্রাক ও একটি ভ্যানের সাহায্যে অপসারণ কার্যক্রম শুরু করা হলেও শনিবার থেকে এই কার্যক্রমে যানবাহন ও কর্মীদের সংখ্যা বাড়ানো হয়েছে বলে জানিয়েছেন কর্পোরেশনের পরিচ্ছন্ন কর্মকর্তা দীপক লাল মৃধা।

শনিবার প্রধান সড়কগুলোর পাশাপাশি, অলি-গলিতে থাকা পোস্টারও অপসারণ করা হয়েছে বলে জানান তিনি। বরিশাল সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. ওয়াহিদুজ্জান বলেন, পরিচ্ছন্নতা বিভাগকে নির্দেশনা দেয়া হয়েছে অতি দ্রুত এই পোস্টার অপসারণ করার জন্য। এতে কয়েকদিনের মধ্যেই এ কার্যক্রম শেষ হবে।

error: Content is protected !!