www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

দেশজুড়ে

নিখোঁজের চার দিন পর মাদ্রাসাছাত্রীর লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নিখোঁজের চার দিন পর আফিয়া আক্তার পাপিয়া নামে এক মাদ্রাসা ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে রূপগঞ্জ উপজেলার দাউদপুর ইউনিয়নের দেবই এলাকায় পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়।

আফিয়া আক্তার পাপিয়া দেবই কাজিরবাগ আলিম মাদ্রাসার আলিম দ্বিতীয় বর্ষের ছাত্রী। তিনি বীর হাটাব এলাকার মো. হাসিব রাজের মেয়ে।

ভোলাব তদন্ত কেন্দ্রের পরিদর্শক সেলিম রেজা শিক্ষার্থীর পরিবারের বরাত দিয়ে জানান, গত রবিবার ফজর থেকে আফিয়া নিখোঁজ ছিলেন। বৃহস্পতিবার দুপুরে পাশের গ্রামের একটি পুকুরে লাশ ভাসতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে। খবর পেয়ে তার পরিবারের সদস্যরা লাশ শনাক্ত করে। তাকে শ্বাসরোধ করে হত্যার পর পুকুরে ফেলে দেয়া হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে প্রকৃত ঘটনা জানা যাবে।

এদিকে নিহতের বড় ভাই ইয়াদুল রাজ বলেন, আফিয়া নিখোঁজের পরদিন রূপগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করতে গেলে ডিউটি অফিসার তা নিতে অস্বীকৃতি জানান।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। পরিবার মামলা করতে অনীহা প্রকাশ করায় পুলিশ বাদী হয়ে অপমৃত্যু মামলা করেছে। হত্যার কারণ উদঘাটনে পুলিশ তৎপর রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!