www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

Uncategorized

নারায়ণগঞ্জে দপ্তরির বিরুদ্ধে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগ

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরির বিরুদ্ধে ওই বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ধর্ষিতার মা।

অভিযুক্ত দপ্তরি স্বপন জামপুর ইউনিয়নের ২১নং উটমা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কর্মরত ও একই বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রী ধর্ষণের শিকার জামপুর ইউনিয়নের উটমা গ্রামের একজন দিনমজুরের মেয়ে। বৃহস্পতিবার বিকালে ধর্ষিতা ছাত্রীর মা বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

স্কুলছাত্রীর মা তার অভিযোগে উল্লেখ করেন, তার তিন মেয়ের মধ্যে মেজো মেয়ে জামপুর উটমা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণিতে লেখাপড়া করে।

গত মঙ্গলবার সকাল ১০টায় বিদ্যালয়ে ক্লাস চলার সময়ে প্রকৃতির ডাকে সাড়া দিতে সে বের হয়। ওখান থেকে ফিরে আসার পথে টয়লেটে আটকিয়ে দপ্তরি স্বপন মেয়েটিকে ধর্ষণ করে। দপ্তরি ওই ছাত্রীকে ঘটনাটি কাউকে না বলতে হত্যাসহ নানা ধরনের ভয় দেখায়।

ঘটনার পর ওই ছাত্রী স্কুলে যাবে না বলে তার মায়ের কাছে জানায়। কেন যাবে না তা জানতে চাইলে ওই ছাত্রী ঘটনাটি মায়ের কাছে বিস্তারিত জানায়।

এ ব্যাপারে সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোর্শেদ আলম জানান, ধর্ষণের ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত চলছে। মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!