www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

কুমিল্লা সংবাদশীর্ষ সংবাদ

নাঙ্গলকোটে শিশু ধর্ষণের পর হাতে ১৪ টাকা ধরিয়ে দেয় ধর্ষক,ধর্ষক আটক

শরীফ আহমেদ মজুমদার:কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার জোড্ডা পূর্ব ইউনিয়ন ১ম শ্রেণিতে পড়ুয়া ৭ বছরের এক শিশুকে ধর্ষনের অভিযোগে নেছার উদ্দিন নামের ৩ সন্তানের জনককে আটক করে নাঙ্গলকোট থানা পুলিশ।
শুক্রবার (২১) ফেব্রুয়ারী) কৈরাশ গ্রামের একট পরিত্যাক্ত বাড়ীতে এ ঘটনা ঘটে।রোববার (২৩ ফেব্রুয়ারি)দুপুরে আসামিকে কুমিল্লার আদালতে প্রেরণ করে ।
আটক ধর্ষক নেছার উদ্দিন বটতলী ইউনিয়নের কাশিপুর গ্রামের মৃত. জালাল ছেলে।
স্হানীয় ও মামলা সূত্রে জানা যায়,গত (২১ ফেব্রুয়ারী) শুক্রবার বিকেলে ওই গ্রামে মাতৃভাষা দিবসের অনুষ্ঠান দেখে বাড়ী যাওয়ার পথে শিশুটিকে পরিত্যাক্ত একটি বাড়ীতে নিয়ে জোর পূর্বক ধর্ষন করেন।এর পর শিশুটির হাতে ১৪ টাকা ধরিয়ে দেয়।ঘটনাটি কাউকে না বলার জন্য হুমকি ধমকি দেয়, রাতেই শিশুটির প্রস্রাব বন্ধ হয়ে গেলে চিৎকার দিলে পরিবার জিজ্ঞেস করলেও ভয়ে ঘটনার কোন কিছুই পরিবারকে বলনি।
পর দিন শনিবার (২২ ফেব্রুয়ারী) সকালে শিশুটি স্কুলে যাওয়ার পথে ধর্ষক ওই পরিত্যাক্ত বাড়ীর সামনে শিশুটি ডাক দেয় দৌড়ে বাড়ীতে পালিয়ে যায়। পরিবারের কাছে ঘটনাটি খুলে বলে।শিশুর পরিবার ঘটনাটি সমাজপতিদের জানালে তারা ধর্ষণের মেডিকেল রিপোর্ট আনতে বলে। শিশুর দরিদ্র বাবা, মা শিশুকে শনিবার সন্ধ্যায় নাঙ্গলকোট উপজেলা স্ববাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। প্রাথমিক চিকিৎসা দিয়ে। শিশুর বাদী হয়ে নাঙ্গলকোট থানায় মামলা দায়ের করেন। নাঙ্গলকোট থানার এস আই শেখ ফরিদ রাতেই অভিযান চালিয়ে আসামীকে আটক করে। পুলিশের প্রাথমিক জিজ্ঞেসাবাদে ধর্ষক ঘটনার সত্যতা স্বীকার করে।
এ বিষয় নাঙ্গলকোট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ বখতিয়ার উদ্দিন চৌধুরী পূর্বপশ্চিমবিডি.নিউজকে বলেন, এ ঘটনায় শিশুর পিতা বাদী হয়ে মামলা দায়ের করলে, তাৎক্ষণিক আসামীকে আটক করি। আসামিকে ১৬৪ ধারা জবানবন্ধী নেওয়ার জন্য (২৩ ফেব্রুয়ারী) আদালতে প্রেরণ করা হয়। ভিকটিমকে ডাক্তারী পরিক্ষার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

error: Content is protected !!