www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

আন্তর্জাতিক

নাঙ্গলকোটে মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে গ্রামবাসীর বিক্ষোভ ও মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক:
কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার বাঙ্গড্ডা ইউপির গান্ধাছি গ্রামের চৌধুরী মিয়ার ছেলে মাদক ব্যবসায়ী সোলায়মানের বিরুদ্ধে মানববন্ধন  ও বিক্ষোভ করেছেন এলাকাবাসী। গতকাল মঙ্গলবার বাঙ্গড্ডা মুন্সির হাট সড়কের গান্ধছি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে তাকে গ্রেফতারের দাবীতে এই বিক্ষোভ করা হয়।
বিক্ষুদ্ধদের মধ্যে সাবেক চেয়ারম্যান আলী আক্কাস মজুমদার, সাবেক মেম্বার আব্দুর সোবহান, আ: রাজ্জাক, বর্তমান মেম্বার ইসহাক, বাঙ্গড্ডা ইউপি যুবলীগের আহবায়ক সাইফুল ইসলামসহ স্থানীয়রা জানান, মাদক ব্যবসায়ী সোলায়মান গংরা এলাকায় ইয়াবা, ফেন্সিডিল ও গাঁজা বিক্রি করে যুব সমাজকে ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছে। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা রয়েছে। যদি কেউ প্রতিবাদ করে তাকে সোলায়মান র‌্যাব ও ডিবির সোর্স পরিচয় দিয়ে হুমকি দেয়।
পুলিশ সূত্রে জানায়, একাধিক মামলার আসামী সোলায়মানকে খুঁজে পাওয়া যাচ্ছে না। অথচ রোববার ভোর রাতে একই গ্রামের মৃত কালা মিয়ার ছেলে ওমর আলীর বাড়ী ঘর ভাংচুর করে সেলায়মান গংরা।
এলাকাবাসীর অভিযোগ, মাদক ব্যবসার আড়ালে চুরি চিন্তাই ও র‌্যাব, ডিবি পুলিশের সোর্স পরিচয় দিয়ে গ্রেফাতারের ভয় দেখিয়ে মোটা অঙ্কের টাকা আদায় এবং বিভিন্ন জনকে মারধর করার অভিযোগ রয়েছে। এই রকম অবৈধ আটকের ঘটনায় নাঙ্গলকোট থানায় একটি মামলা রয়েছে।
অভিযুক্ত সোলায়মানের সাথে মুঠো ফোনে যোগাযোগ করলে তিনি জানান, আমি ডিবি র‌্যাব পরিচয় দিলে আপনার সমস্যা কী? এই কথা বলে ফোনটি কেটে দেন।
এ ব্যাপারে নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আইয়ুব জানান, অভিযুক্ত সেলায়মানের বিরুদ্ধে মাদক আইনে দুইটি মামলা রয়েছে। অবৈধ আটকের একটি মামলা রয়েছে। ঘর বাড়ি ভাংচুরের একটি অভিযোগ পেয়েছি।

এ বিষয়ে ডিবির ওসি নাসির উদ্দিন মৃধা জানান, অভিযুক্ত সোলায়মানের সাথে ডিবির কোন সম্পর্ক নাই।
কুমিল্লা র‌্যাব-১১ ক্রাইম প্রিভেইশন-২ এর অধিনায়ক আতাউর রহমান জানান, এই নামে আমাদের কোন সোর্স নাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!