www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

আন্তর্জাতিকশিক্ষা

নাঙ্গলকোটে তানিম ফাউন্ডেশনের বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত


নাঙ্গলকোট (কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার ঢালুয়া ইউনিয়নের সিজিয়ারায় তানিম ফাউন্ডেশনের আয়োজনে ব্যাপক উৎসাহ-উদ্দিপনার মধ্যে দিয়ে ৫ম তম প্রাথমিক বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সিজিয়ারা উচ্চ বিদ্যালয় ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরীক্ষায় উপজেলার ৩৫টি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও কিন্ডার গার্টেনের প্রথম শ্রেণী থেকে তৃতীয় শ্রেণী পর্যন্ত ৫শ ৭৮ জন শিক্ষার্থী অংশগ্রহণ করেন। এর মধ্য থেকে ট্যালেন্টপুল, সাধারণ গ্রেড, বিশেষ ও সাধারণ কোঠায় ১শ ২৫ জন শিক্ষার্থীকে বৃত্তি প্রদান করা হবে।
পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন, তানিম ফাউন্ডেশনের পৃষ্ঠপোষক অধ্যাপক তবারক উল্যাহ, সভাপতি মাঈন উদ্দিন ভুঁইয়া, সাধারণ সম্পাদক মাষ্টার আনোয়ার হোসেন ভুঁইয়া, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির (একাংশের) সভাপতি জালাল আহমেদ ভুঁইয়া, সিজিয়ারা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইলিয়াছ ভুঁইয়া, ঢালুয়া এস এম নূরুল আলম কিন্ডার গার্টেনের অধ্যক্ষ আমিন উল্ল্যাহ, সিজিয়ারা প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজিয়া আক্তার ও প্রধান শিক্ষক জয়নাল আবেদীন প্রমূখ। পরীক্ষার সার্বিক দায়িত্বে ছিলেন অধ্যাপক আনিছুর রহমান ভুঁইয়া।
উল্লেখ্য, ২০১৪ সাল থেকে ঢালুয়া হোমনাবাদ আদর্শ ডিগ্রী কলেজের অধ্যাপক তবারক উল্যাহর ছেলে মৃত মেস্তফা কামরান তানিমের নামে বৃত্তি পরীক্ষাটি চালু হয়।

error: Content is protected !!