www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

কুমিল্লা সংবাদনাঙ্গলকোটপ্রচ্ছদশীর্ষ সংবাদ

নাঙ্গলকোটে গরু চুরি করে পালানোর সময় গণধোলাই দিয়ে ৩ চোরকে পুলিশে সৌপর্দ

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার দৌলখাঁড় ইউপির বাম ময়দারকুড়া গ্রামে এক বৃদ্ধার গরু চুরি করে সিএনজি চালিত অটোরিকশা ভরে পালানোর সময় ৩ গরু চোরকে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে এলাকাবাসী।
গতকাল সোমবার (২ নভেম্বর) দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। মঙ্গলবার (৩ নভেম্বর) সকালে আটককৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে পুলিশ।
আটককৃতরা হলেন,নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার কালিকাপুর মালসিন বাড়ীর গ্রামের সরু।মিয়ার ছেলে বাবু (২৫),একই উপজেলার কালিকাপুর কাতাইবাড়ী গ্রামের আবুল কালামের ছেলে মোঃ নূর নবী (২২),একই গ্রামের আবুল কালামের ছেলে মোঃ ফখরুল ইসলাম (১৯)।
সিএনজি চালক একই উপজেলার আমানত পুর খালপাড় গ্রামের কাবিল মূন্সীর ছেলে সাগর (২৫) পালিয়ে যায়।
এঘটনায় গরুর মালিক বৃদ্ধার আব্দুল মোনাফের ছেলে মোবারক হোসেন বাদী হয়ে নাঙ্গলকোট থানায় মামলা দায়ের করেন।
মামলা ও এলাকা সূত্রে জানা যায়,কৃষক আব্দুল মোনাফ একটি বর্গা ঘাড় গরু লালান পালন করেন,প্রতিদিনের মত সোমবার সকাল ১০ টা বেঁধে সাড়ে ১২টার দিকে গরুটি চড়ানোর পর বাড়ীতে এসে নাস্তা খাইতেছিলো। ৩ চোর সিএনজিতে ভরে গরুটিকে যাচ্ছিলো জসীম নামের এক মোটর সাইকেল আরোহী বিষয়টি দেখে ছোটন মিয়ার চা দোকানে গরু চুরির বিষয়টি জানালে স্হানীয়রা চোর চোর বলে চিৎকার দিয়ে।ধাওয়া করে ১ কিলোমিটার দূরে দারুল উলুম ইসলামিয়া মাদ্রাসার সামনে সিএনজি ভর্তি গরুসহ ৩ চোরকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে খবর দেয়, নাঙ্গলকোট থানার এসআই ইয়ামিন সুৃমন গিয়ে ৩ চোরকে আটক করে থানায় নিয়ে আসে।
নাঙ্গলকোট থানার উপ-পরিদর্শক ইয়ামিন সুমন বলেন, খবর পেয়ে পুলিশ ৩ গরু চোরকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসি সিএনজি ও গরু জব্দ করি। আসামিদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয় । শরীফ আহমেদ মজুমদার

error: Content is protected !!