www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

কুমিল্লা সংবাদশীর্ষ সংবাদ

নাঙ্গলকোটে অধ্যক্ষর উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

কুমিল্লার নাঙ্গলকোট হোমনাবাদ আদর্শ ডিগ্রি কলেজের অধ্যক্ষ মীর মোহাম্মদ জাহাঙ্গীর আলমের উপর এক শিক্ষার্থীসহ ৪-৫ অজ্ঞাত সন্ত্রাসী হামলা চালিয়েছে গত বুধবার দুপুরে।
হামলাকারীদের গ্রেপ্তার ও বিচারের দাবীতে হোমনাবাদ কলেজ গেইটের সামনে ওই কলেজের শিক্ষক ও কর্মচারীবৃন্দ বৃহস্পতিবার মানববন্ধন কর্মসূচি পালন করেন।
মানববন্ধনে উপস্থিত ছিলেন, সহকারী অধ্যাপক গোলাম রসূল কাজল, আফজালুর রহমান, সামছুন নাহার, নাছরিন সুলতানা, ফাতেমা আক্তার, তবারক উল্যাহ, আবু বক্কর ছিদ্দিক, আমিন উল্যাহ মজুমদার, রমজান বাবু প্রমূখ।
এসময় মানববন্ধনেতারা বলেন, অধ্যক্ষর উপর শিক্ষার্থী কর্তৃক সন্ত্রাসী হামলার ঘটনাটি ন্যক্কারজনক। হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাই। অন্যথায় কলেজের সকল শিক্ষকবৃন্দ ক্লাস বর্জনসহ আরো কঠোর কর্মসূচি ঘোষনা দেয়ার হুমকি দেন।
গত বুধবার দিবাগত রাত ১২ টা ৫ মি: সময় ৪ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত ২ জনের নামে নাঙ্গলকোট থানায় মামলা দায়ের করেন অধ্যক্ষ জাহাঙ্গীর আলম।
নাঙ্গলকোট থানার ওসি আ স ম আব্দূন নূর বলেন, এই ঘটনায় গত রাত ১২ টা ৫ মি: সময় থানায় মামলা হয়েছে। পুলিশ আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে।

উল্লেখ্যা: গত বুধবার কলেজের কাজ শেষে করে অধ্যক্ষ জাহাঙ্গীর আলম অন্য এক শিক্ষকসহ ফেনীর উদ্দেশ্য সিএনজি চালিত অটোরিকশা যোগে রওয়ানা হন। তাদের বহনকারী গাড়ীটি চিওড়া দেওয়ান বাড়ীর দীঘিরপাড় এলাকায় আসলে কলেজ শিক্ষার্থী কাজী মুসার নেতৃত্বে ৭-৮ জন শিক্ষার্থী তাদের বহনকারী গাড়ীটি গতিরোধ করে হকিস্টিক, লাঠিসোটা দিয়ে অধ্যক্ষকে এলোপাতাড়ি পিঠিয়ে জখম করে।

error: Content is protected !!