www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

আন্তর্জাতিক

নাঙ্গলকোটের ৮ ইউনিয়নে আ’লীগের চূড়ান্ত মনোনয়ন যারা পেলেন

নাঙ্গলকোট (কুমিল্লা) সংবাদদাতা :
আসন্ন ইউনিয়ন (ইউপি) নির্বাচনে কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার ৮টি ইউনিয়নে দলীয় প্রার্থীর নাম ঘোষণা করেছে ক্ষমতাসীন আওয়ামীলীগ। শুক্রবার (২৪ নভেম্বর) রাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারী বাসভবন গণভবনে অনুষ্ঠিত আওয়ামীলীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের এক সভায় এসব প্রার্থীদের চূড়ান্ত করা হয়।
আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রকাশিত প্রার্থী তালিকা অনুসারে, কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার ৮টি ইউনিয়নে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন পেয়েছেন নাঙ্গলকোট উপজেলার রায়কোট উত্তর ইউনিয়নে মো. রফিকুল ইসলাম মজুমদার, রায়কোট দক্ষিণ ইউনিয়নে মজিবুর রহমান (মজিব), দৌলখাঁড় ইউনিয়নে হাজী আবুল কালাম ভুঁইয়া, জোড্ডা পশ্চিম ইউনিয়নে মো. মাসুদ রানা ভুঁইয়া, জোড্ডা পূর্ব ইউনিয়নে মো. আনোয়ার হোসেন মিয়াজী। বটতলী ইউনিয়নে এনকেএম সিরাজুল আলম, আদ্রা উত্তর ইউনিয়নে মো. তাজুল ইসলাম মজুমদার ও আদ্রা দক্ষিণ ইউনিয়নে মো. আবদুল ওহাব,
এর আগে, গত ১২ নভেম্বর নির্বাচন কমিশন থেকে ভোটের তারিখ ২৮ ডিসেম্বর নির্ধারণ করে তফসিল ঘোষনা করা হয়। তফসীল অনুযায়ী, নাঙ্গলকোট উপজেলার ৮টি ইউনিয়নে সাধারণ নির্বাচন ও মৌকরা ইউনিয়নের সংরক্ষিত ১নং ওয়ার্ডে উপ-নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।
এ বিষয়ে নাঙ্গলকোট উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. আবদুস সালাম বলেন, নাঙ্গলকোট উপজেলার ৮টি ইউপিতে সাধারণ নির্বাচন ও ১টি সংরক্ষিত ওয়ার্ডে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। আমরা সুষ্ঠু ও সুন্দর নির্বাচন উপহার দিতে সব ধরনের প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করবো।
উল্লেখ্য, ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ২৭ নভেম্বর, বাছাই ২৮ ও ২৯ নভেম্বর ও প্রত্যাহারের শেষ সময় ৬ ডিসেম্বর ও প্রতীক বরাদ্ধ ৭ ডিসেম্বর এবং ভোট গ্রহন অনুষ্ঠিত হবে ২৮ ডিসেম্বর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!