www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

আন্তর্জাতিকদেশজুড়ে

ডিসি বদলির আদেশ বাতিলে ঠাকুরগাঁওয়ে অবস্থান ধর্মঘট

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও জেলা প্রশাসক আব্দুল আওয়ালের বদলি আদেশ বাতিলের দাবিতে মানববন্ধন ও অবস্থান ধর্মঘট পালন করেছে জেলাবাসী।

মঙ্গলবার বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত শহরের চৌরারায় এ কর্মসূচি পালিত হয়। মানববন্ধন শেষে শহরের প্রাণকেন্দ্র চৌরাস্তায় প্রায় ঘণ্টাব্যাপী অবস্থান ধর্মঘট পালন করা হয়।

ধর্মঘটে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, অভিভাবক, শিক্ষার্থী, সাংবাদিক, রাজনৈতিক, সুশীল সমাজের প্রতিনিধিসহ সর্বস্তরের মানুষ অংশ নেন। তবে সদর উপজেলার একতা প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার প্রতিবন্ধী শিক্ষার্থীরা মানববন্ধনে অংশ নিয়ে সবার নজর কাড়ে।
মানববন্ধনে বক্তব্য দেন- প্রেসক্লাব সভাপতি আবু তোরাব মানিক, মহিলা পরিষদের সাধারণ সম্পাদক সুচরিতা দেব, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সানোয়ার পারভেজ পুলক, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাহনেওয়াজ কাদির, সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র আক্কাস আলী, সরকারি বালিকা উচ্চ বিদ্যলয়ের ৮ম শ্রেণির ছাত্রী মেহেজাবিন প্রমুখ।

বক্তারা বলেন, ঠাকুরগাঁওয়ে বিভিন্ন সময়ে বিভিন্ন জেলা প্রশাসক এসেছেন। কিন্তু আব্দুল আওয়ালের মতো মানবিক সহমর্মী কোন জেলা প্রশাসক এর পূর্বে দেখা যায়নি। অল্প সময়ের মধ্যে তিনি জেলার উন্নয়নে তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। তাছাড়াও মানবিক সমস্যাগ্রস্ত মানুষের পাশে দাঁড়িয়ে তিনি বন্ধুত্বের হাত বাড়িয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!