www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

দেশজুড়েশীর্ষ সংবাদ

জৈন্তাপুর সিমান্তে খাশিয়ার গুলিতে ১ যুবক খুন।

সিলেটের জৈন্তাপুর উপজেলার ২ নং জৈন্তাপুর ইউনিয়ন এর ঝিঙ্গাবাড়ী গ্রাম থেকে ১ কিলোমিটার দূরে ভারত। অদ্য ৪ ই মে সকাল ৮ ঘটিকার সময় গরু চড়াতে ভারতে বাংলাদেশ এর সিমান্তের কাছাকাছি গেলে জৈন্তাপুর ইউনিয়নের ঝিঙ্গাবাড়ী বাড়ী গ্রামের জমসেদ মিয়ার ছেলে মকবুল হোসেন কে নির্মম ভাবে গুলি করে হত্যা করে ভারতীয় খাসিয়ারা।
এলাকার কয়েকজন প্রত্যক্ষদর্শীর সাথে আলাপ কালে তারা জানান পাথর কোয়ারী গুলো বন্ধ থাকায় বেশিরভাগ শ্রমিক বেকার। এখন স্থানীয় চোরাকারবারীদের হয়ে লেবারের কাজ করে আসছে।
অভাব অনটনের মধ্যে দিনে রাতে এলাকার বেশিরভাগ মানুষ ই ভারতে যাওয়া আসা করেন, এমন দূর্ঘটনা কখনো ঘটে নাই। বর্তমানে ভারতে করোনা পরিস্থিতি ভয়াবহ রুপ ধারণ করায় ২ দেশের সিমান্তে ভারতে বিএসএফ এবং বাংলাদেশে বিজিবি সতর্ক অবস্থায় রয়েছে।
এবং সিমান্ত এলাকার জনসাধারণ কে সিমান্তের কাছাকাছি না যাওয়ার বারবার অনুরোধ করা হচ্ছে।
তারপর ও মানুষ সচেতন হচ্ছে না। এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশ ঝিঙ্গাবাড়ী ধান ক্ষেতে পড়ে রয়েছে, ঘটনাস্থলে উপস্থিত হয়েছেন ২ নং জৈন্তাপুর ইউনিয়ন এর চেয়ারম্যান জনাব এখলাছুর রহমান, জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ ওসি জনাব দস্তগীর আহমেদ ও ওসি তদন্ত জনাব ওমর ফারুক মোড়ল, সেকেন্ড অফিসার কাজী শাহেদ সহ স্হানীয় বিভিন্ন জনপ্রতিনিধি।

error: Content is protected !!