www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

দেশজুড়ে

জামালগঞ্জে মোটরসাইকেল চুরীর অভিযোগে আটক ১

সুনামগঞ্জ সংবাদদাতা : সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলায় মোটরসাইকেল চুরির মামলায় একজনকে আটক করেছে জামালগঞ্জ থানা পুলিশ। আটককৃত আসামীর নাম জ্যোতিষ দাস (৪৫)।

মামলা সূত্রে জানা যায়, গত রবিবার গভীর রাতে এক অভিযোগের ভিত্তিতে বেহেলী ইউনিয়নের রাজাপুর (শলাচুরা) গ্রামের জুগেশ দাসের পুত্র জ্যোতিষ দাসকে তার নিজ বাড়ি থেকে আটক করে জামালগঞ্জ থানায় নিয়ে আসা হয়।

একই গ্রামের প্রমোদ চন্দ্র তালুকদারের ছেলে পিন্টু চন্দ্র তালুকদার (৩২) বাদী হয়ে জামালগঞ্জ থানায় জ্যোতিষ দাস ও সুজন দাসকে আসামী করে একটি অভিযোগ দাখিল করেন।

অভিযোগে জানা যায়, বাদী প্লাটিনা ১০০ সিসি মোটরসাইকেলে (যার মূল্য অনুমান এক লক্ষ টাকা) ভাড়ায় যাত্রী বহন করে জীবিকা নির্বাহ করে আসছেন। গত ১৪ আগষ্ট আনুমানিক রাত ১০টায় মোটরসাইকেলটি প্রতিদিনের ন্যায় তার বাড়ির পাশে কালীমন্দিরের পিলারের সাথে শিকল দিয়ে তালাবন্দী করে ঘুমিয়ে পড়েন।

ভোরে ঘুম থেকে জেগে দেখেন গাড়িটিকে কারা চুরি করে নিয়ে গেছে। অনেক খোঁজাখুজির পর মোটরসাইকেলটি না পেয়ে গ্রামের লোকজনকে তা জানানো হয়। পরে আসামী সুজন দাস মোবাইল ফোনের মাধ্যমে একই গ্রামের বিন্দু দাসের নিকট বিশ হাজার টাকার বিনিময়ে মোটরসাইকেলটি ফেরৎ দিবে বলে জানায়।

এরই সূত্র ধরে গ্রামবাসী সুজন দাসকে জিজ্ঞাসা করলে সে জ্যোতিষ দাসকে নিয়ে গাড়ি চুরির কথা শিকার করে।

পরে ইউপি চেয়ারম্যানসহ এলাকার গণ্যমান্য লোকজন বিচার শালিসের ব্যবস্থা করলে আসামী জ্যোতিষ দাস ও সুজন দাস শালিসে উপস্থিত না হওয়ায় মোটরসাইকেল মালিক পিন্টু চন্দ্র তালুকদার জামালগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। মামলার নং-৬। তারিখ-২৭/০৮/২০১৮ইং।

এ ব্যাপারে জামালগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবুল হাসেম জানান, অভিযোগটি আমলে নিয়ে অভিযুক্ত মূল আসামীকে আটক করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে এবং অন্য আসামীকে গ্রেপ্তারের প্রক্রিয়া চলছে।

error: Content is protected !!