www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

অপরাধশীর্ষ সংবাদসিলেট

জাফলং সীমান্তে ভারতে পাচারের উদ্দেশ্যে মটরশুটি ডাল বিজিবি হাতে ৩ গাড়িসহ আটক

সিলেটের গোয়াইনঘাট উপজেলার পূর্ব জাফলং ইউনিয়নের সোনাটিলা সীমান্ত এলাকায় ভারতে পাচারের উদ্দেশ্যে যাওয়া গতকাল গভীর রাতে( ৩ গাড়ি) মটরশুটি ডাল আটক করে তামাবিল ক্যাম্পের বিজিপি গতকাল রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে।

এসব দেশীয় সম্পদ পাচারে যারা নেতৃত্ব দিচ্ছেন স্থানীয় একটি ক্যাডার বাহিনী,বিজিবি ও ডিবি-পুলিশের নাম ভাঙ্গিয়ে হাতিয়ে নিচ্ছে লক্ষ লক্ষ টাকা সংবাদকর্মীদের অনুসন্ধানে বেরিয়ে আসে এসব তথ্য।

শুক্রবার বিজিবির অভিযান দেওয়ার কালীন এক সংবাদকর্মী সিলেটের আখালিয়া বিজিবি ভিআইপির এক উর্দ্ধতন কর্মকর্তার সাথে আলাপকালে তিনি জানান
আমাদের কোন লাইম্যান নাই বিজিবি-র নামে যারা চাঁদাবাজি করবে আমাদের তথ্য দিয়ে সহযোগিতা করুন।

বিজিবি ও ডিবি-পুলিশের নামে যারা চাঁদাবাজি করছেন স্থানীয় প্রভাবশালী একটি চক্র। সরকারবাদী একাধিক মামলার আসামি স্থানীয় যুবদলের নেতা জয়দুল ইসলাম, সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী একাধিক মামলার আসামি আলিম উদ্দিন ,যুবলীগ নেতা পরিচয় দানকারী সৈয়দ মুনসুর আহমেদ,মাননীয় মন্ত্রী মহোদয়ের একান্ত কাছের মানুষ পরিচয় দানকারী মো.নাজিম উদ্দিন, ছাত্রলীগ নেতা পরিচরদানকারী মো. মেহদী হাসান,একাধিক মাদক ও মার্ডার মামলার আসামি মো.সাহাজান মিয়া,চোরাকারবারি মো.আকতার হোসেন শান্তিনগর, সামসুূল মিয়া,সিদ্দিক মিয়াসহ রয়েছে একাধিক সন্ত্রাসী বাহিনী।

স্থানীয় প্রশাসনের উপর এলাকাবাসীর ক্ষোভ প্রকাশ দেশীয় সম্পদ পাচার করার একাধিক নিউজ এই বাহিনীর উপরে হওয়ার পরেও স্থানীয় প্রশাসন চুপ কেন।

জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে,দেশকে ভালোবাসুন, দেশের সম্পদ বিদেশে পাচার করা থেকে বিরত থাকতে এলাকা বাসীর প্রতিও আহ্বান জানান বিজিপির এক উর্ধ্বতন কর্মকর্তা সাথে মোবাইল ফোনে আলাপকালে তিনি বলেন আপনারা সীমান্তবর্তী এলাকার মানুষ আপনারা আমাদের সহযোগিতা করুন আমরা প্রতিনিয়ত অভিযান চালিয়ে যাব।

error: Content is protected !!