www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

আন্তর্জাতিকদেশজুড়ে

চোখের জলে রাজিব মীরকে শেষ বিদায়

ভোলা সংবাদদাতা : চট্টগ্রাম ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষক রাজীব মীরেকে অশ্রুসিক্ত নয়নে শেষ বিদায় জানালেন ভোলার মানুষ। সোমবার সকাল সাড়ে ১০টার দিকে গ্রামের বাড়ি ভোলা সদর উপজেলার পরানগঞ্জ বাজারে পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হয়।

এর আগে সকালে তার মরদেহ ঢাকা থেকে ভোলায় পৌঁছায়। সকাল নয়টায় ভোলা সরকারি স্কুল মাঠে তার প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এরপর সকাল ১০টায় গ্রামের বাড়ি পরানগঞ্জ বাজারে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

গত শুক্রবার দিবাগত রাতে ভারতের চেন্নাইয়ে গ্লিনিগলস গ্লোবাল হেলথ সিটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রাজীব মীর।

বেশ কয়েক মাস ধরে লিভার সিরোসিসে ভুগছিলেন রাজীব। চলতি সপ্তাহে তার অপারেশন ও লিভার পরিবর্তনের কথা ছিল। কিন্তু অস্ত্রোপচারের আগেই সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে যান তিনি।

রাজীব মীর ভোলা সদর উপজেলার বাপ্তা নিবাসী ও পরানগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক শিক্ষক মোফাজ্জল হোসেন মীরের একমাত্র ছেলে। তিন ভাই বোনের মধ্যে রাজীব সবার বড়। ২০১৬ সালে রাজীব মীর সুমনা খানের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

রাজীবের মৃত্যুতে ভোলায় শোকের ছায়া নেমে আসে। তার মৃত্যুতে ভোলার বিভিন্ন সামাজিক ও পেশাজীবী সংগঠনের পক্ষ থেকে শোক জানানো হয়েছে। এছাড়া শোকসন্তুপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছে।

error: Content is protected !!