www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

অপরাধশীর্ষ সংবাদ

গোয়াইনঘাট থানা পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানে ভারতীয় মদসহ গ্রেফতার ২

জাকির হোসেন সুমন সিলেট প্রতিনিধিঃ সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম মহোদয় এর দিকনির্দেশনায় ও গোয়াইনঘাট থানার ওসি আব্দুল আহাদের তত্বাবধানে গোয়াইনঘাট থানা পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানে (৪৫) বোতল ভারতীয় মদসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।
পুলিশ সুত্রে জানাযায়, আজ রাত ১১ টায় গোয়াইনঘাট উপজেলার পশ্চিম জাফলং ইউনিয়নে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে গোয়াইনঘাট থানার এসআই যীশু দত্ত, এএসআই মশিউর রহমান ও এএসআই আবু সুফিয়ানসহ পুলিশের একটি টিম তারুখাল গ্রাম থেকে ভারতীয় মদসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করে।
এ সময় ধৃতদের কাছ থেকে ৪৫ বোতল ভারতীয় অফিসার চয়েজ মদ উদ্বার করা হয়। ধৃত আসামিরা উপজেলার পান্তুমাই গ্রামের ইসলাম উদ্দিনের ছেলে গুলজার আহমদ ও মৃত হোসেন মিয়ার ছেলে রুহেল আহমদ।
৪৫ বোতল ভারতীয় মদসহ দুই মাদক ব্যবসায়ীকে আটকের সত্যতা নিশ্চিত করে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদ,কুমিল্লাবিডি.ডটকম কে বলেন সিলেটের সুযোগ্য মাননীয় পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম মহোদয় স্যারের নির্দেশে সিলেট জেলাকে মাদক মুক্ত করার লক্ষে পরিকল্পনার অংশ হিসেবে গোয়াইনঘাটে একের পর এক মাদক ব্যবসায়ীকে আটক করা হচ্ছে। সিলেট জেলার ন্যায় গোয়াইনঘাট উপজেলায়ও মাদকের বিরুদ্ধে এরকম ধারাবাহিক অভিযান অব্যাহত থাকবে।
ধৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে গোয়াইনঘাট থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান অফিসার ইনচার্জ ওসি আবদুল আহাদ।

error: Content is protected !!