www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

শীর্ষ সংবাদসারাদেশ

গোয়াইনঘাটে আর্ন্তজাতিক দূর্নীতি বিরোধী মানববন্ধন ও র‍্যালী অনুষ্ঠিত

জাকির হোসেন (সুমন) সিলেট প্রতিনিধি: সারা দেশের ন্যায় সিলেটের গোয়াইনঘাট উপজেলা প্রসাশন ও দূর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে দূর্নীতি বিরোধী মানবব

ন্ধন, র‍্যালী ও গণস্বাক্ষর অনুষ্ঠিত হয়েছে।
এরই প্রেক্ষিতে ৯ ডিসেম্বর সকাল ১১টায় উপজেলা নির্বাহী অফিসার বিশ্বজিত কুমার পাল’র নেতৃত্বে উপজেলা পরিষদ চত্বরে জাতীয় সংঙ্গীত পরিবেশন এবং শান্তি সমৃদ্ধির লক্ষ্যে কবুতর অবমুক্ত করে দিবসটির উদ্ভোধন ঘোষনা করেন। পরে র‍্যালীটি উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শহীদ মিনার চত্বরে বিশাল মানববন্ধনে মিলিত হয়।
মানববন্ধনে দূর্নীতির বিরোদ্ধে সবাই ঐক্যবদ্ধ্য হয়ে সূখী সমৃদ্ধশালী দূর্নীতি মুক্ত বাংলাদেশ গড়ার প্রত্যয় ব্যক্ত করে বক্তব্য রাখেন গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মো ফারুক আহমদ, গোয়াইনঘাট থানার ওসি মোঃ আব্দুল আহাদ, ওসি (তদন্ত) হিল্লোল রায়, গোয়াইনঘাট উপজেলা মুক্তিযুদ্ধা কমান্ডার মো আবদুল হক, দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ইউসুফ কামাল, সাধারণ সম্পাদক আব্দুল মালিক, উপজেলা আওয়ামীলীগনেতা সুভাশ চন্দ্র পাল ছানা বাবু, গোয়াইনঘাট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সেলিম উল্লাহ সহ্ দূর্নীতি বিরোধী র‌্যালী ও মানববন্ধনে উপজেলার জন প্রতিনিধি বিভিন্ন রাজনৈতিক,সামাজিক,সাংস্কৃতিক,সাংবাদিক ও পেশাজিবি ফোরামের নেতৃবৃন্দের অংশ গ্রহন করেন।
সভাপতির বক্তব্যে গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার বিশ্বজিত কুমার পাল বলেন দূর্নীতির বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। দূর্নীতি জাতীয় উন্নতির অন্তরায়। আমরা সবাই ঐক্যবদ্ধ হয়ে লোভ লালসা পরিহার করে আত্মশুদ্ধি অর্জনের মাধ্যেমে সূখী-সমৃদ্ধশালী বাংলাদেশ বিনির্মানে নিরলসভাবে কাজ করবো।
পাশাপাশি গোয়াইনঘাটের ইউএনও আরও বলেন দূর্নীতি করবোনা। দূর্নীতি সইবোনা, দূর্নীতি হচ্ছে দেশের নিরব ক্যান্সার। আন্তর্জাতিক দূর্নীতি বিরোধী দিবসে সকল শ্রেণী পেশার মানুষকে দুর্নীতিকে পরিহার করে একটি সুন্দর সোনার বাংলাদেশ গড়ার আহ্বান জানান তিনি।

error: Content is protected !!