www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

দেশজুড়ে

গাইবান্ধায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী কর্তৃক বিদ্যুতায়নের উদ্বোধন

গাইবান্ধা সংবাদদাতা : ‘শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ’ এই শ্লোগান নিয়ে বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের বিদ্যুৎ বিভাগের উদ্যোগে আয়োজিত ভিডিও কনফারেন্সের মাধ্যমে রোববার দেশের ১৪টি জেলার ২১টি উপজেলার শতভাগ বিদ্যুতায়নের শুভ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
এইদিন গাইবান্ধার সাঘাটা উপজেলায় শতভাগ বিদ্যুৎ কর্মসূচীর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। জেলা প্রশাসক সম্মেলন কক্ষে ভিডিও কনফারেন্সের মাধ্যমে। প্রধানমন্ত্রী কর্তৃক উল্লেখিত ২১টি উপজেলার আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণার সাথে সাথেই তার পক্ষে গাইবান্ধা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে গাইবান্ধাতেও মোড়ক উন্মোচন ও বিদ্যুতায়নের উদ্বোধন করেন, জাতীয় সংসদের ডেপুটি স্পীকার মো. ফজলে রাব্বি মিয়া।
এসময় তার পাশে উপস্থিত ছিলেন, জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি, জেলা প্রশাসক গৌতম চন্দ্র পাল, পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া, ফুলছড়ি উপজেলা চেয়ারম্যান হাবিবুর রহমান, গাইবান্ধা পল্লী বিদ্যুতের জিএম ওয়াহেদুজ্জামান প্রমুখ। পরে ভিডিও কনফারেন্সের অনুসরণে সকলে মোনাজাতে অংশ নেন।
এই ভিডিও কনফারেন্সে জেলা পর্যায়ের সকল কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাঘাটা উপজেলার বিদ্যুৎ উপকারভোগীরা ছাড়াও প্রায় ১শ’ জন আমন্ত্রিত অতিথি উপস্থিত ছিলেন।

error: Content is protected !!