www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

আন্তর্জাতিকজাতীয়

‘গণপিটুনীতে অংশগ্রহণ করলে কঠোর ব্যবস্থা’

নিজস্ব প্রতিবেদক :ডিএমপি অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) মীর রেজাউল আলম বলেছেন, কেউ যদি গণপিটুনীতে অংশগ্রহণ করেন তার বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেয়া হবে। গুজবে ও গণপিটুনীর ব্যাপারে কোন ইস্যু থাকলে সঙ্গে সঙ্গে পুলিশকে জানাবেন। কেউ আইন নিজের হাত তুলে নেবেন না।
মঙ্গলবার দুপুরে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন (বিএফডিসি) এর সামনে র‌্যালির আয়োজন করে ডিএমপি’র তেজগাঁও শিল্পাঞ্চল থানা। র‌্যালিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
এ সময় তিনি বলেন, পুরো ঢাকা মহানগরীতে গুজব ও গণপিটুনী প্রতিরোধে ডিএমপি’র প্রত্যেকটি থানা এলাকায় সচেতনতামূলক কর্মসূচির আয়োজন করেছি। দু’একটি অনাকাঙ্খিত ঘটনা যেখানে ঘটেছে, সেখানে আমরা সুনির্দিষ্ট আইনগত ব্যবস্থা নিয়েছি।
‘গুজবে কান দেবেন না, আইন নিজের হাতে তুলে নেবেন না’ আসুন সবাই মিলে নিজ আঙ্গিনা পরিষ্কার রাখি ডেঙ্গুমুক্ত সমাজ গড়ি। এসব নানা স্লোগানে গুজব বিরোধী ও ডেঙ্গু প্রতিরোধে ঢাকা মেট্রোপলিটন পুলিশ’র তেজগাঁও বিভাগ ও বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সমন্বয়ে সচেতনতা কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।
র‌্যালি শেষে ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতায় বাংলাদেশ চলচ্চিত্র সমিতির এই উদ্যোগকে সাধুবাদ জানিয়ে সবাইকে সচেতন থাকার আহ্বান জানান ডিএমপি অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) মীর রেজাউল আলম।
এসময় অভিনয় শিল্পী ও আগত অতিথিদের উদ্দেশে গুজব ও ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামূলক বক্তব্য দেন তিনি।
গণসচেতনামূলক র‌্যালিতে অংশগ্রহণ করেন ডিসি তেজগাঁও মো. আনিসুর রহমান, চলচ্চিত্র অভিনেতা ইলিয়াছ কাঞ্চন, জায়েদ খান, নিরব, অভিনেত্রী রোজিনা, নাসরিন, কেয়া, প্রযোজক ও পরিচালকসহ আরো অনেক।

error: Content is protected !!