www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

দেশজুড়ে

খুলনায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত

খুলনা সংবাদদাতা : খুলনায় র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মাদক বিক্রেতা ইমরান ওরফে রকি নিহত হয়েছেন। মঙ্গলবার গভীর রাতে মহানগরীর দৌলতপুর থানার মহেশ্বরপাশা এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে একটি রিভালবার, তিন রাউন্ড গুলি ও ৩০৮ পিস ইয়াবা উদ্ধার করার কথা জানিয়েছে র‌্যাব।

র‌্যাব জানিয়েছে, নিহত ইমরানের বিরুদ্ধে হত্যা ও মাদক মামলাসহ ৬-৭টি মামলা রয়েছে। তিনি দৌলতপুর থানার দেয়ানা এলাকার তালিকাভুক্ত শীর্ষ মাদক কারবারি শেখ মিজানুর রহমান ওরফে হাতকাটা মিজার ছেলে।

র‌্যাব-৬ এর সহকারি পুলিশ সুপার (এএসপি) বজলুর রশিদ জানান, রাত দেড়টার দিকে নগরীর দৌলতপুর থানার মহেশ্বর পাশা এলাকায় টহলে বের হয় র‌্যাব-৬ এর একটি দল।

এসময় একটি মোটরসাইকেলে তিনজনকে দ্রুত পালিয়ে যেতে দেখে তাদেরকে দাঁড়ানোর সংকেত দেয় র‌্যাব। এতে তারা সাড়া না দিয়ে আরও দ্রুত মোটরসাইকেলে করে পালাতে থাকেন। বিষয়টি র‌্যাবের কাছে সন্দেহজনক মনে হলে র‌্যাব তাদের পিছু নেয়।

এ সময় তারা র‌্যাবের গাড়ি লক্ষ্য করে গুলি ছুড়লে আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়। গোলাগুলিতে ইমরান ওরফে রকি গুলিবিদ্ধ হন। মোটরসাইকেলে থাকা অপর দুইজন পালিয়ে যায়। পরে ইমরানকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

error: Content is protected !!