www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

আন্তর্জাতিক

কুমিল্লায় বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

কুমিল্লা সংবাদদাতা : কুমিল্লায় বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মো. সেলিম (৪৫) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। রোববার দিবাগত গভীর রাতে জেলার আদর্শ সদর উপজেলার শাহাপুর এলাকায় এ ঘটনা ঘটে। এসময় ২ হাজার ২০ পিস ইয়াবা জব্দ করা হয়।

নিহত সেলিম গোলাবাড়ি গ্রামের মৃত আলী আহাম্মদের ছেলে। সোমবার এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য রাখা হয়েছে।

কুমিল্লা কোটবাড়ির ১০ বিজিবির অধিনায়ক লে. কর্নেল আবু মোহাম্মদ মহিউদ্দিন জানান, গোপন সূত্রে মাদকের একটি বড় চালানের খবর পেয়ে বিজিবির একটি দল রোববার দিবাগত রাত ১টার দিকে আদর্শ সদর উপজেলার ভারত সীমান্তের শাহাপুর দরগাহ মাদরাসার কাছে একটি নির্জন স্থানে অবস্থান নেয়। মাদক ব্যবসায়ীরা ওই স্থানে বিজিবির উপস্থিতি টের পেয়ে তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে বিজিবিও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালালে সেলিম নামে এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয় ও অন্যরা পালিয়ে যায়।

পরে আহত মাদক ব্যবসায়ীকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত মাদক ব্যবসায়ীর কাছ থেকে ২ হাজার ২০ পিস ইয়াবা জব্দ করা হয়েছে। এ ব্যাপারে কোতয়ালি মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

error: Content is protected !!