www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

আন্তর্জাতিক

কুমিল্লায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১, অস্ত্র-ইয়াবা উদ্ধার

কুমিল্লা প্রতিনিধি : প্রতীকী ছবি
কুমিল্লায় ডিবি ও থানা পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ সাইফুল ইসলাম (২২) নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে বলে ডিবি পুলিশ জানায়। বুধবার দিবাগত রাত সোয়া ১১টার দিকে আদর্শ সদর উপজেলার মনাগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ৩ পুলিশ আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি রিভলবার ও ৩০০ পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছির উদ্দিন মৃধা।
তিনি আরও জানান, পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী সাইফুল তার সহযোগীরা মনাগ্রাম এলাকায় অবস্থান করছে এমন খবর পেয়ে ডিবি ও কোতয়ালী মডেল থানা পুলিশ মনাগ্রাম এলাকায় অবস্থান নেয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী সাইফুলের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। এ সময় পুলিশও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে সন্ত্রাসী সাইফুল গুলিবিদ্ধ হয়ে আহত হয়। তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর রাত ১২টার দিকে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে একটি রিভলবার ও ৩০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।
অভিযানে অংশ নেয়া কোতয়ালী মডেল থানার ওসি মোহাম্মদ আবু সালাম মিয়া জানান, নিহত সাইফুল পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী। তার বিরুদ্ধে অস্ত্র মাদকসহ বিভিন্ন অভিযোগে থানায় ৫টি মামলা রয়েছে। আহত পুলিশ সদস্যদের কুমেক হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
নিহত সাইফুল আদর্শ সদর উপজেলার জোড়ামেহের গ্রামের জাহাংগীর আলমের পুত্র।

error: Content is protected !!