www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

Uncategorized

কুমিল্লায় বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

কুমিল্লা সংবাদদাতা : কুমিল্লায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মো. সুমন (৩৫) নামে এক ডাকাত নিহত হয়েছেন। শুক্রবার দিবাগত রাত সোয়া ১টার দিকে জেলার দেবিদ্বার-চান্দিনা সড়কের ছেচরাপুকুরিয়া রাস্তার মোড়ে এ ঘটনা ঘটে। নিহত সুমন উপজেলার কুরুইন গ্রামের হাবিবুর রহমানের ছেলে।

দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান জানান, একদল ডাকাত দেবিদ্বার-চান্দিনা সড়কের ছেচরাপুকুরিয়া এলাকার রাস্তার মোড়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছেন এমন খবর পেয়ে পুলিশ সেখানে অভিযান চালায়। পুলিশ ডাকাতদের আটকের চেষ্টা করলে সশস্ত্র ডাকাতদল পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে।

পুলিশও আত্মরক্ষার্থে ১৯ রাউন্ড গুলি চালায়। উভয় পক্ষের গোলাগুলিতে ডাকাত সুমনসহ থানার এসআই আসাদ, এএসআই ইনতাজ ও কনস্টেবল মনির আহত হন। গুরুতর আহত অবস্থায় সুমনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

পুলিশ ঘটনাস্থল থেকে ১ রাউন্ড কার্তুজসহ একটি পাইপগান, কয়েকটি মুখোশ, ছোরা ও শাবল উদ্ধার করেছে। নিহত সুমনের বিরুদ্ধে দেবিদ্বার, চান্দিনা, দাউদকান্দিসহ বিভিন্ন থানায় ডাকাতিসহ আরও অন্যান্য অভিযোগে অন্তত ১৮টি মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!