www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

অপরাধশীর্ষ সংবাদ

কুমিল্লায় প্রাইভেট কার ভর্তি গাঁজাসহ একজন গ্রেপ্তার

কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল সোমবার (১৮ জানুয়ারি) সকালে জেলার কোতয়ালি থানাধীন চাঁনপুর ব্রীজ এলাকায় বিশেষ অভিযান পরিচালনাকালে প্রাইভেট কার ভর্তি ৫০ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করা হয়েছে।
র‌্যাব-১১, সিপিসি-২ কুমিল্লার কোম্পানি অধিনায়ক মেজর তালুকদার নাজমুস সাকিব স্বাক্ষরিত সোমবার (১৮ জানুয়ারী) দুপুরে এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল সোমবার সকালে কোতয়ালি থানাধীন চাঁনপুর ব্রীজ এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে প্রাইভেট কারে করে গাঁজা পরিবহনের সময় একজন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়। এ সময়ে উক্ত প্রাইভেট কার তল্লাশী করে ৫০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলো কুমিল্লা জেলার কোতয়ালি থানার কালিকাপুর গ্রামের মোঃ আনোয়ার হোসেন এর ছেলে মোঃ আরমান (৩২)।
তিনি আরও জানান, প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। এক্ষেত্রে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত প্রাইভেট কারটিও জব্দ করা হয়।
বিষয়ে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে কুমিল্লা জেলার কোতয়ালি থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

error: Content is protected !!