www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

Uncategorized

কুমিল্লায় কাভার্ডভ্যান চাপায় তিন পথচারী নিহত

কুমিল্লা সংবাদদাতা : কুমিল্লার চান্দিনায় কাভার্ডভ্যান চাপায় তিন পথচারী নিহত হয়েছেন। বুধবার সকাল পৌনে ৯টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা উপজেলাধীন কুটুম্বপুর এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় কাভার্ডভ্যানসহ চালককে আটক করেছে হাইওয়ে পুলিশ।

নিহতরা হলেন- জেলার চান্দিনা উপজেলা কুটুম্বপুর গ্রামের উত্তর পাড়া এলাকার মৃত কাজী আব্দুর মান্নানের ছেলে কাজী রফিকুল ইসলাম (৬০), মৃত জিল্লুর রহমানের ছেলে মহরম আলী (৭৫) এবং মৃত হায়দার আলীর ছেলে আব্দুল মতিন (৬৫)।

হাইওয়ে পুলিশের ইলিয়টগঞ্জ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. মনিরুল ইসলাম জানান, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী কাভার্ডভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে চলাচলরত তিনজন পথচারীকে চাপা দিলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

তিনি আরও জানান, এ ঘটনায় কাভার্ডভ্যান চালক দুদু মিয়াকে (৫১) আটক করা হয়েছে। সে চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার চরকাগরিয়া গ্রামের আলী আকবরের ছেলে। এ ঘটনায় বেপরোয়া গতিতে গাড়ি চালানোর অপরাধে ও পথচারী হত্যার করার অভিযোগে হাইওয়ে পুলিশ বাদী হয়ে চান্দিনা থানায় মামলা দায়ের করেছে। মরদেহ ও আটক গাড়ি ইলিয়টগঞ্জ ফাঁড়িতে নেয়া হয়েছে।

error: Content is protected !!