www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

কুমিল্লা খবরচৌদ্দগ্রামশীর্ষ সংবাদ

কুমিল্লায় ইউপি চেয়ারম্যানকে হত্যাচেষ্টা অস্ত্রসহ আটক ১

বাহার ভূইয়া: কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার মুন্সীরহাট ইউনিয়নের চেয়ারম্যান মাহফুজ আলমকে হত্যার চেষ্টার ঘটনায় অস্ত্রসহ শাখাওয়াত হোসেন রিয়াজ (২১) নামের এক যুবককে আটক করেছে থানা পুলিশ। রিয়াজ একই ইউনিয়নের বিষবাগ গ্রামের জাফর আহমেদের ছেলে।
এ ঘটনায় চেয়ারম্যান নিজে বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। সোমবার তথ্যটি নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা।
এ বিষয়ে চেয়ারম্যান মাহফুজ আলম বলেন, ‘রিয়াজ এলাকার চিহ্নিত সন্ত্রাসী। গত রোববার দুপুরে সে মুন্সীরহাট বাজারে এক নারীকে শারীরিকভাবে লাঞ্ছিত করেন। ওই নারী ইউপি কার্যালয়ে এসে আমার কাছে নালিশ করলে আমি রিয়াজের বাবা জাফর আহমেদকে ডেকে এনে রিয়াজকে শাসানোর জন্য বলি। এতে সে ক্ষুব্ধ হয়ে দুপুর বেলায় আমার অনুপস্থিতে ইউপি কার্যালয়ে এসে ভাঙচুর চালায়। খবর পেয়ে কার্যালয়ে ছুটে গেলে সে পালিয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঘটনার সত্যতা পায়। সোমবার ভোর রাতে রিয়াজ ও অজ্ঞাতনামা আরও ৩-৪ জন ব্যক্তি আমার বাড়ির ভেতরে প্রবেশ করলে স্থানীয় লোকজন তাদেরকে আটক করে। এ সময় সে কোমর থেকে পিস্তল বের করে আমাকে গুলি করে হত্যার চেষ্টা চালায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে স্থানীয়রা অস্ত্রসহ রিয়াজকে পুলিশের কাছে সোপর্দ করে।’

এ ব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা বলেন, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রিয়াজকে পুলিশ হেফাজতে নেয়। এ সময় ৫ রাউন্ড গুলি ও একটি বিদেশি পিস্তল জব্দ করা হয়। চেয়ারম্যানকে হত্যাচেষ্টার অভিযোগে রিয়াজকে প্রধান আসামী ও অজ্ঞাতনামা আরও ৩-৪ জনের বিরুদ্ধে তিনি বাদী হয়ে থানায় মামলা করেন’।

error: Content is protected !!