www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

লাইফস্টাইলশীর্ষ সংবাদ

কাশফুলের নরম ছোঁয়ায় মুগ্ধ মিম

ষড়ঋতুর বাংলায় বর্ষাকালকে বিদায় জানাতে শুভ্রতার প্রতীক হয়ে ফিরে আসে শরৎকাল। শরৎ এলে বাংলার প্রকৃতি কাশফুলের সাদা-সবুজের সৌন্দর্যে উদ্ভাসিত হয়। নীল আকাশের পানে যেন ছুটছে স্নিগ্ধতা ছড়ানো কাশফুল। নীল আকাশে ভেসে বেড়ায় শ্বেত মেঘের বেলা। শরতের সৌন্দর্যের উপমায় যার নাম থাকে সবার উপরে।
এই সময় এলেই কাশফুলের মুগ্ধতায় মেতে উঠে সবার মন। আর এ থেকে বাদ যায় না শোবিজ অঙ্গনের তারকারাও। আর তারকাদের সেই তালিকায় সবার উপরে থাকে অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের নাম।

বিদ্যা সিনহা মিম পেশায় অভিনেত্রী হলেও প্রকৃত এবং পশুর প্রতি রয়েছে গভীর প্রেম। কয়েকদিন আগেই তার পোষা বিড়াল বার্বি মারা যাওয়ার কারণে মানসিকভাবে ভেঙ্গে পড়েন। কিন্তু জীবনকে থামিয়ে রাখা চলবে না, এই মন্ত্রেই যেন বিশ্বাসী তিনি। তাই আবারো সবকিছু পেছনে ফেলে শুরু করেছেন যাত্রা।

যাত্রার শুরুতেই প্রকৃতির কাছে নিজেকে তুলে ধরলেন এই অভিনেত্রী। বুধবার নিজের সোশ্যাল হ্যান্ডেলে বেশ কিছু ছবি পোস্ট করেছেন মিম। কাশফুলের মাঝে নিজেকে তুলে ধরেছেন আবেদনময়ী রূপেই। আর শরতের সৌন্দর্যের উপমায় কাশফুলের ছোঁয়ায় যে মুগ্ধ হয়েছেন অভিনেত্রী সেটা তার পোস্ট করা ছবিতেই স্পষ্ট।

প্রসঙ্গত, করোনাজনিত লকডাউন কাটিয়ে কাজে ব্যস্ত হয়েছেন মিম। শুটিং করছেন ‘অন্তর্জাল’ সিনেমার। দীপংকর দীপন পরিচালিত এই সিনেমায় তার সঙ্গে রয়েছেন সিয়াম আহমেদ, সুনেরাহ বিনতে কামাল, এবিএম সুমনের মতো তরুণ তারকারা।

error: Content is protected !!